রাশিচক্র ২৯ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ২৯ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। কর্মক্ষেত্রে আজ ঝোঁকে মাথায় কোনও সিদ্ধান্ত নেবেন না, অতীতের দু'-একটি ভুল নিয়েও বিবেচনার সময় এসেছে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আর্থিক সমস্যা আজ আপনাকে ব্যতিব্যস্ত করে রাখবে, যদি বিনিয়োগ করতেই হয়, উপযুক্ত সতর্কতার সঙ্গে করুন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজকের দিনটি আত্মোন্নতির, আজ নিজেকে একটু সময় দিলে অতীতের অনেক সমস্যা কেটে যাবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ কী চাইছেন, সেটা স্পষ্ট হয়ে যাবে, তবে পদক্ষেপের আগেও চিন্তাভাবনা প্রয়োজন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। আজ সবার আগে নিজের চাহিদা বুঝতে হবে, না হলে সাফল্যের পথে কেবলই ঘুরপাক খেতে হবে।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ একটু সময় নিয়ে নিজের কেরিয়ার নিয়ে ভাবুন, যা আপনার নিয়ন্ত্রণে নেই, তাতে জোর খাটাবেন না।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ আপনাকে ব্যক্তিজীবনের ব্যাপারে কিছু সিদ্ধান্ত নিতে হবে, ঝোঁকের মাথায় তা না নিলেই ভালো!

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ নিজেকে মানসিক দিক থেকে বিধ্বস্ত মনে হবে, মনের মানুষের সঙ্গে সমস্যা বাড়বে, নিজেকে শান্ত রাখুন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ প্রাক্তনের কাছ থেকে ডাক আসতে পারে, প্রণয়ের সম্পর্কের পুরনো জট খুলতে চলেছে বলা যায়।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। কর্মজীবনে ব্যস্ততা বাড়বে, ব্যক্তিজীবনে মনের মানুষের সঙ্গে কথা কাটাকাটির প্রবল সম্ভাবনা আছে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ প্রাক্তনের সঙ্গে যোগাযোগ করতে ইচ্ছা করবে, এই ব্যাপারে ভালো করে ভেবে তবেই পদক্ষেপ করুন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ দিন কাটবে পরিবারের সদস্যের ক্ষেত্রে, পারিবারিক জীবনের সুখ চার পাশ থেকে ঘিরে থাকবে।

Published by:Dolon Chattopadhyay
First published: