Home /News /off-beat /

Viral News: পাঁচদিনে সেলফি বিক্রি করে কোটিপতি, ইন্দোনেশিয়ার যুবক দেখাচ্ছেন আয়ের নতুন পথ

Viral News: পাঁচদিনে সেলফি বিক্রি করে কোটিপতি, ইন্দোনেশিয়ার যুবক দেখাচ্ছেন আয়ের নতুন পথ

ছবি - ট্যুইটার

ছবি - ট্যুইটার

Viral News: মালয়েশিয়ার সেমারাং সেন্ট্রাল জাভার বাসিন্দা ২২ বছর বয়সী ঘোজালি সেলফি তোলার কারণে এখন ভাইরাল।

  • Share this:

    #নয়াদিল্লি: পৃথিবীতে অনেক ধরনের শখ আছে। কেউ জিমে যেতে পছন্দ করেন, আবার কেউ পড়াশোনা নিয়ে মেতে থাকেন।। তবে আজকাল বেশিরভাগ লোকেরা যে জিনিসটি পছন্দ করেন, তা হল সেলফি তোলা। যখন থেকে স্মার্টফোনের যুগ এসেছে, মানুষ সেলফি প্রেমীদের জন্য পাগল হয়ে উঠেছে। আপনি যদি মনে করেন যে শুধুমাত্র মেয়েরা এবং মহিলারা সেলফি তোলে তাহলে আপনি একেবারেই ভুল। আজকাল ছেলেরাও সেলফি তোলার ক্ষেত্রে কারও থেকে কম নয়। কিন্তু কেউ যদি সেলফি তুলে কোটিপতি হয়ে যায় (Man Turns Millionaire With Selfie)?

    আরও পড়ুন - U19 WC: ফের কি ভারতীয় ক্রিকেট দল পারবে অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ জিততে, চিনে নিন হেভিওয়েটদের

    মালয়েশিয়ার সেমারাং সেন্ট্রাল জাভার বাসিন্দা ২২ বছর বয়সী ঘোজালি সেলফি তোলার কারণে এখন ভাইরাল। তিনি গত পাঁচ বছর ধরে প্রতিদিন একটি করে সেলফি তুলেছিলেন। তাঁকে ভিডিও করতে হয়েছে। এ কারণে তিনি প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে সেলফি তুলতেন। কিন্তু জানতেন না এই শখ তাকে কোটিপতি করে তুলবে। এখন পাঁচ বছর পর তাঁর সেলফি লাখ লাখ টাকায় বিক্রি হচ্ছে। তিনি তার সেলফিগুলিকে NFT-তে রূপান্তরিত করেছেন৷ যা থেকে তিনি এখন কোটি টাকা আয় করছেন।

    আরও পড়ুন - Viral Video: হাঁটু অবধি ডুবে যাচ্ছে বরফে, তারমধ্যে সেনাদের জোর খেলা, দেখুন ভিডিও

    ২০১৭ থেকে ২০২১ সাল পর্যন্ত, তিনি তার কম্পিউটারের সামনে বসে প্রতিদিন তাঁর ছবি তুলতেন। এখন তাঁর এই ছবিগুলো কোটি টাকায় পরিণত হয়েছে। তার সেলফিগুলো NFT অর্থাৎ Non Fungible Tokens-এ রূপান্তরিত হয়েছে। এটি একটি অনলাইন মুদ্রা। মানুষ ঘোঁজালির এনএফটি কিনে নিজের কাছে জমা করছে। যার কারণে এই পড়ুয়া কোটিপতি হয়েছেন।

    ঘোজালি তার সেলফি বিক্রি শুরু করেন ৯ জানুয়ারি থেকে। অর্থাৎ মাত্র পাঁচ দিনের মধ্যে সেলফি বিক্রি করে কোটিপতি হয়ে গেলেন তিনি। রিপোর্ট অনুযায়ী, সেলিব্রিটিরা ঘোজালির সেলফি বিক্রিতে অনেক সাহায্য করেছেন। ইন্দোনেশিয়ার অনেক সেলিব্রিটি তাঁর ছবি প্রচার করেছেন। ঘোজালি ভিডিও করার জন্য পাঁচ বছর ধরে নিজের ছবি তুলছিলেন। কিন্তু সম্প্রতি তিনি তার ছবি এনএফটি-তে রূপান্তর করেছেন এবং এখন তার ফলাফল সকলে দেখতে পাচ্ছে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Selfie

    পরবর্তী খবর