corona virus btn
corona virus btn
Loading

‌‘‌গ্রহণ, পঙ্গপালের হামলা, ব্লাডমুন’, বাইবেল লেখা এসবই নাকি পৃথিবী ধ্বংসের ইঙ্গিত

‌‘‌গ্রহণ, পঙ্গপালের হামলা, ব্লাডমুন’, বাইবেল লেখা এসবই নাকি পৃথিবী ধ্বংসের ইঙ্গিত

বাইবেলে উল্লেখ করা হয়েছে তিনটি আলাদা ইঙ্গিতের। যে ইঙ্গিত দেখলে বোঝা যায় পৃথিবী ধ্বংসের মুখে দাঁড়িয়ে আছে

  • Share this:

মানুষ যেমন মনে মনে ভাবছে, পৃথিবী এক অভূবপূর্ব সংকটে পড়েছে, তেমনই নাকি লেখা আছে বাইবেলে। এক বিখ্যাত খ্রিস্টিয় ধর্ম বিশ্লেষক পল বেগলে দাবি করেছেন, বাইবেলে উল্লেখ করা হয়েছে তিনটি আলাদা ইঙ্গিতের। যে ইঙ্গিত দেখলে বোঝা যায় পৃথিবী ধ্বংসের মুখে দাঁড়িয়ে আছে। এমনই দাবি করেছেন তিনি।

প্রথমত তিনি উল্লেখ করেছেন পঙ্গপাল হানার কথা। আফ্রিকা ও এশিয়ার অনেক দেশেই পঙ্গপালের হানা দেওয়া কথা সামনে এসেছে। তিনি বলেছেন, পৃথিবীর শেষের দিনগুলিতে এমনই এশিয়া ও আফ্রিকায় পঙ্গপালের হানার কথা বলা আছে। বাস্তবে তেমনই ঘটছে।

একটি ইউটিউব লাইভ সম্প্রচারে তিনি বলেছেন, এরপরেই যে বিষয়টি আসবে, সেটি হল গ্রহণ। আগামী সূর্যগ্রহণে পবিত্র জেরুজালেমের ওপর চারঘণ্টা সূর্যের আলো পরবে না। পৃথিবী ঢেকে থাকবে আঁধারে। তিনি মনে করছেন, এও পৃথিবী ধ্বংসের এক লক্ষণ। তিনি জুলাই মাসের চার তারিখের গ্রহণের কথাও উল্লেখ করেছেন।

এরপর তিনি বলেছেন ব্লাড মুনের প্রসঙ্গ। তিনি বলেছেন, জুলাই মাসের রক্তাভ চাঁদ দেখা দেবে আকাশে। মাঝারাতে এভাবে রক্তাভ চাঁদ দেখা দেওয়ার অর্থও কিন্তু মারাত্মক। সব মিলিয়ে ধর্মগ্রন্থে পৃথিবী ধ্বংসের যে উল্লেখ পাওয়া যায়, সেখানে এই চিহ্নগুলির কথাই বারবার বলা হয়। তাঁর দাবি পৃথিবীর সময় ফুরিয়ে এসেছে, তাই এসব দেখা যাচ্ছে।

Published by: Uddalak Bhattacharya
First published: June 15, 2020, 9:20 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर