রাশিচক্র ৪ মার্চ: ভালবাসার মানুষের থেকে পেতে পারেন অনেক কিছু, দেখে নিন আপনার রাশিফল!

রাশিচক্র ৪ মার্চ: ভালবাসার মানুষের থেকে পেতে পারেন অনেক কিছু, দেখে নিন আপনার রাশিফল!

রাশিচক্র ৪ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। মনের মানুষের ভালোবাসা আজ সারা দিন আপনার সঙ্গে থাকবে। তবে এটাও খেয়াল রাখবেন যে সেই ভালোবাসা যেন আপনার স্বাধীনতা নষ্ট না করে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ ব্যক্তিগত সম্পর্কে নানা দ্বিধা দেখা দিতে পারে। এরকম হলে অপেক্ষা করবেন না, নিজেই সমস্যা মেটানোর জন্য উদ্যোগী হন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ শক্ত করে যা ধরতে যাবেন, তা পিছলে বেরিয়ে যাবে। তাই দখলদারি ছেড়ে যা স্বাভাবিক ভাবে হচ্ছে, তা হতে দেওয়াই বুদ্ধিমানের কাজ হবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। ভালোবাসায় নিয়ন্ত্রণ না করে অন্য পক্ষকে তাঁর মতো থাকার সুযোগ দিন, সমস্যা কেটে যাবে। কর্মক্ষেত্রেও অন্যদের মতামত শুনতে ভুলবেন না।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। ব্যক্তিগত জীবন হোক বা কর্মক্ষেত্র- আজ পরিকল্পনা মাফিক কোনও কিছু এগোবে না। তাই সিদ্ধান্ত স্বতস্ফূর্ত হওয়াই বাঞ্ছনীয়।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আপনি এখন জানেন কোন পথে এগোতে হবে! সেই মতো পদক্ষেপ করুন, তবে যাঁরা পিছনে রইলেন, তাঁদের সঙ্গে নিয়ে চলতে ভুলবেন না।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ কর্মক্ষেত্রে, ব্যক্তিগত জীবনে কারও কোনও ব্যবহার ঠিক মনে না হলে মুখ ফুটে বলুন, সুষ্ঠু আলোচনা যে কোনও সমস্যার সমাধান করে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজকের দিনটা নিজের চিন্তাভাবনা অন্যের ঘাড়ে চাপিয়ে দেওয়ার চেষ্টা করবেন না, প্রত্যেকেই স্বাধীন, তাঁদের নিজের মতো চলতে দিন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। লক্ষ্য স্থির করে একটা একটা পা ফেলুন, তাহলে ভারসাম্য বজায় থাকবে। ব্যক্তিগত জীবনেও এটা প্রয়োজন, না হলে পতনের সম্ভাবনা আছে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। ভালোবাসার ক্ষেত্রে এখনই কোনও সিদ্ধান্ত নিতে যাবেন না। তা অনর্থক জটিলতা এবং মানসিক অশান্তি বাড়িয়ে তুলবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ যতটা সম্ভব বাস্তবসম্মত চিন্তাভাবনা করুন এবং সেই মতো পদক্ষেপ করুন, তাহলে অশান্তি এড়িয়ে চলা সম্ভব হবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে ভেবে নিন, হতেই পারে ভবিষ্যতে আপনার সিদ্ধান্ত আপনাকে জটিলতায় ফেলবে।

Published by:Pooja Basu
First published: