ঘরের ঠিক দেওয়ালে ক্যালেন্ডার লাগিয়েছেন তো ? নাহলে কিন্তু চরম বিপদ হতে পারে !

photo source collected

ক্যালেন্ডার আছে নাকি বাড়িতে? নতুন বছর মানেই তো নতুন ক্যালেন্ডার ঝোলানো দেওয়ালে ! তা জানেন কি, কোন দেওয়ালে কোন ছবির ক্যালেন্ডার ঝোলানো শুভ !

  • Share this:

    #কলকাতা: ক্যালেন্ডার আছে নাকি বাড়িতে? নতুন বছর  মানেই তো নতুন ক্যালেন্ডার ঝোলানো দেওয়ালে ! তা জানেন কি কোন দেওয়ালে কোন ছবির ক্যালেন্ডার ঝোলানো শুভ ! ভাবছেন তো এর ওপর আবার শুভ অশুভ নির্ভর করে নাকি ! করে বইকি ! জ্যোতিষ শাস্ত্র তো তাই বলছে। আপনার ক্যালেন্ডারে যদি ঘোড়ার ছবি থাকে তবে তা ঘরের উত্তরের দেওয়ালে লাগান। যদি কোনও সুন্দর প্রাকৃতিক দৃশ্যের ক্যালেন্ডার হয় তবে তা পশ্চিম বা উত্তরের দেওয়ালে রাখতে পারেন। তবে ফুলের ছবি হলে যে কোনও দেওয়ালে রাখতে পারেন। তা শুভ ফল দেয়।

    যদি কোনও পাখির ছবি হয় সে ক্ষেত্রে অনেক বেশি সাবধান হতে হবে, বিশেষ করে জোড়া পাখির ছবি হলে, যেকোনও দেওয়ালে লাগালে শুভ হওয়ার থেকে অশুভ শক্তিই কাজ করবে বেশি। এই ধরণের ছবি ঘরের দক্ষিণ পশ্চিম কোণে লাগান। সব ভালো হবে। রাধা কৃষ্ণের ছবি হলে ঘরের পূর্ব দিকে লাগান, সব সময় শুভ ফল পাবেন। মা দুর্গার ছবি যে কোনও দেওয়ালে লাগাতে পারেন। হনুমানজির ছবি ক্যালেন্ডারে থাকলে তা ঘরের দক্ষিণের দেওয়ালে ঝোলান। গণেশের ছবি হলে মেন দরজার সামনে ঝোলান, সব কিছুতে শুভ ফল পাবেন। টাকা পয়সা বৃদ্ধি পাবে।

    সূর্য ডোবার ছবি হলে পশ্চিম দেওয়ালে, আর সূর্যোদয়ের ছবি পূর্ব দিকের দেওয়ালে টানান। তবে মনে রাখবেন ঘরে যেন কখনই কোনও যুদ্ধের বিশেষ করে পৌরানিক যুদ্ধের ছবি না থাকে। জ্যোতিষ শাস্ত্র মেনে বাড়িতে ক্যালেন্ডার লাগালে ঘরের সুখ শান্তি বৃদ্ধি পায়। আয় উন্নতি বাড়ে। এমনকি জীবনের বহু বাধা কেটে যায়। তবে নিয়ম না জেনে ক্যালেন্ডার টানালে খারাপ ফল হতে পারে। ভালো করে দেখে নিন এই ছবি যুক্ত ক্যালেন্ডার বাড়িতে রাখা আদৌ শুভ কিনা !

    Published by:Piya Banerjee
    First published: