Home /News /off-beat /
Viral News: মোট ২৩টি পদবীর মানুষকে বিনামূল্যে বিয়ার খাওয়াবে এই রেস্তরাঁ, তালিকা দেখে মিলিয়ে নিন

Viral News: মোট ২৩টি পদবীর মানুষকে বিনামূল্যে বিয়ার খাওয়াবে এই রেস্তরাঁ, তালিকা দেখে মিলিয়ে নিন

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Viral News: সেটিতে বলা হয়েছে, নির্দিষ্ট কিছু পদবী থাকবে যাঁদের, তাঁরাই এই রেস্তরাঁয় বিনামূল্যে বিয়ার পাবেন।

  • Share this:

    #নয়াদিল্লি: প্রচণ্ড গরমে বিয়ার গলায় ঢাললেই অনেকেরই মনে শান্তি আসে। আর সেই বিয়ারই যদি পাওয়া যায় বিনামূল্যে! হ্যাঁ, তেমনই এক আজব অফার দিচ্ছে একটি রেস্তরাঁ। সেটিতে বলা হয়েছে, নির্দিষ্ট কিছু পদবী থাকবে যাঁদের, তাঁরাই এই রেস্তরাঁয় বিনামূল্যে বিয়ার পাবেন। তবে এ দেশে নয়, এই অফার দিচ্ছে ইংল্যান্ডের একটি রেস্তরাঁ।

    সেই অফারে বলা হয়েছে, ইংল্যান্ডের মহিলা ফুটবলদলের যে সদস্যরা রয়েছেন, তাঁদের যে পদবী রয়েছে, সেই পদবীর একটি তালিকা রয়েছে। সেই তালিকা মিলিয়ে অফারের তালিকা তৈরি করা হয়েছে। জুলাই মাসের ৬ তারিখ থেকে শুরু হচ্ছে ইউরো। অস্ট্রিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে ইংল্যান্ড। সেই কারণেই এই অফার। গ্রিন কিং পাবের পক্ষ থেকে এই অফার দেওয়া হবে।

    আরও পড়ুন: নজরে ২১ জুলাই, বড় চমক দিতে চলেছে তৃণমূল! মঞ্চের অতিথিদের নিয়ে তুমুল গুঞ্জন

    ওই রেস্তরাঁর পক্ষ থেকে বলা হয়েছে, এটি আসলে ইংল্যান্ডের মহিলা দলকে উৎসাহ দেওয়ার জন্য তৈরি করা হয়েছে। গ্রিন কিং একটি বিয়ারের বোতল সেই জন্য দিচ্ছে প্রতিটি খেলোযাড়ের নামে এক বোতল করে বিয়ার দেওয়া হচ্ছে। এ ছাড়া যাঁরা অ্যালকোহল খাচ্ছেন না, তাঁদের জন্য থাকবে সফট ড্রিংক। তবে প্রত্যেকেরই ওই ২৩ জনের পদবীর সঙ্গে মিল থাকা দরকার।

    আরও পড়ুন : পড়তে আসছে না পড়ুয়ারা, তাই ৩ বছরের মাইনে ফেরত দিতে উপাচার্যকে চেক দিলেন অধ্যাপক!

    কী ভাবে পাওয়া যাবে এই বিয়ার, বলা হয়েছে, বারম্যানকে এই অফার পেতে গেলে দেখাতে হবে নিজের কোনও সচিত্র পরিচয়পত্র। এ ছাড়া এই পাবে প্রতিদিন ইউরোর ম্যাচ দেখানো হবে। ফলে বিনামূল্যের বিয়ার সঙ্গে করে খেলাও দেখা যাবে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর