Home /News /off-beat /
Horoscope Today: রাশিচক্র ১৫ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope Today: রাশিচক্র ১৫ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Shutterstock

Shutterstock

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। সাফল্যের পথ এবং পন্থা ভালো করে ঝালিয়ে নেওয়া প্রয়োজন, দরকারে আজ কর্মবিরতি নিন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। অনেক দিন ধরে এড়িয়ে গেলেও আজ দুর্বলতা ঝেড়ে ফেলে সিদ্ধান্ত নিতে হবে, তাই তৈরি থাকুন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। কর্মক্ষেত্রে আজ কিছু বাধার সম্মুখীন হতে হবে, সঙ্গে আর্থিক দুশ্চিন্তাও থাকবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ সারা দিন অন্যে আপনার ধৈর্যের পরীক্ষা নেবে, যথাসম্ভব মাথা ঠাণ্ডা রাখুন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। আজ নিজেকে গুরুত্ব দেওয়ার দিন, নিজের যত্ন নেওয়ার দিন, না হলে অন্যের ভালোও করতে পারবেন না।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ নিজেকে দোষ না দিয়ে একটু অন্য দৃষ্টিকোণ থেকে পরিস্থিতি বিচার করুন, সমস্যার সমাধান পেয়ে যাবেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। সাফল্যের লক্ষ্যে একমুখী সিদ্ধান্তের কয়েকটি দিক নিয়ে আজ নতুন করে ভাবা প্রয়োজন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ নিজেকে পরাজিত মনে হতে পারে, কিন্তু মাথা ঠাণ্ডা রাখলে বাস্তবের দিকে তাকালে মন ভালো থাকবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ব্যাপারে সঙ্গী/সঙ্গিনীর সঙ্গে মনোমালিন্য হতে পারে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ নিজের মেজাজের উপরে নিয়ন্ত্রণ রাখতে পারবেন না, পরিস্থিতি আপনাকে বাধ্য করবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। পথ শেষ হয়ে যানি, শুধু সাফল্যে পৌঁছনোর রাস্তাটা অন্য- এটা মাথায় রেখে পদক্ষেপ করুন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ নিজের বা অন্যের মানসিক বিচলতা অশান্তির পরিবেশ তৈরি করতে পারে, তাই মাথা ঠাণ্ডা রাখুন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Astrology, Horoscope

পরবর্তী খবর