রাশিচক্র ১৪ মে: আজ অক্ষয় তৃতীয়া, রাশি মিলিয়ে দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ১৪ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ পুরনো কোনও সমস্যা বিব্রত করে তুলতে পারে, দ্বিধা ঝেড়ে তার মুখোমুখি হন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ কর্মক্ষেত্রে মন বসবে না, কিন্তু হাতের কাজ শেষ করা দরকার ভুলে যাবেন না।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। শারীরিক স্বাস্থ্যের লক্ষ্যে পদক্ষেপ করার দিন আজ, পরিকল্পনা বাস্তবায়িত করুন শরীরচর্চার।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ নিজেকে একটু ভাবনাচিন্তার সময় দিন, সব সমস্যার সঙ্গে লড়াইয়ের শক্তি ফিরে পাবেন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। একটানা পরিশ্রম থেকে আজ একটু বিরতি নিন, না হলে পরে কাজের উদ্যম নষ্ট হবে।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। উচ্চাকাঙ্ক্ষার জেরে আজ বাস্তবের যোগসূত্র ছিন্ন হতে পারে, অতএব সতর্ক থাকুন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। মাঝে মাঝে কল্পনার আশ্রয় নেওয়া ভালো কিন্তু জীবনের বাস্তবতাকে উপেক্ষা করলে চলবে না।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। কর্মক্ষেত্রে বাস্তববাদী দৃষ্টিভঙ্গী এবং দ্রুত সিদ্ধান্ত নেওয়ার জন্য সকলের প্রশংসা পাবেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। মনের মানুষের সঙ্গে সুষ্ঠু আলোচনা জীবনের সদর্থক বাঁকে আজ আবার ফিরিয়ে আনবে আপনাকে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। কর্মক্ষেত্রে আজ সাফল্য এবং প্রতিবন্ধকতা দুইয়েরই মুখোমুখি হতে হবে, মন থাকবে আধ্যাত্মিকতায়।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ মন পড়ে থাকবে আমোদ-প্রমোদে, নিজেকে সেই প্রশ্রয় দিয়ে মেজাজ চাঙ্গা করে তুলুন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কের বাঁধন আজ আরও দৃঢ়় হবে, মন খুলে কথা বলার সুযোগ আসবে।

Published by:Simli Raha
First published: