রাশিচক্র ১৯ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ১৯ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ১৯ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এ ক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এ ক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। কাজের চাপে পরিবারকে সময় দিতে পারছেন না, এই সূত্রে আজ পারিবারিক জীবনে অশান্তির সম্ভাবনা আছে। মাথা ঠাণ্ডা রাখুন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। অর্থ এবং সৌভাগ্য আপাতত আপনার সহায়, তাই সাফল্য উপভোগ করুন। তবে হুট করে কোনও বড় সিদ্ধান্ত নেবেন না।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজকের দিনটা অন্যের চাহিদা পূরণে কাটবে, নিজের দিকে তাকানোর সময় পাবেন না। তবে কর্মক্ষেত্রে সাফল্য মিলবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। সব ক্ষেত্রে আজ কাছের মানুষদের সমর্থন পাবেন না। তবে বিপদের সম্ভাবনা বুঝলে নিজের মতো তৈরি থাকুন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। বৃথা তর্কে জড়িয়ে পড়ে দিনটা নষ্ট করবেন না, বরং বিচক্ষণে মতো সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ সব দিক থেকে দিনটা ভালো কাটবে। আপনার ব্যক্তিত্বের আলোয় ভবিষ্যতের পরিকল্পনা সফল হবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ অন্যের পাশে থাকার দিন- দরকারে অন্যের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলে ভবিষ্যতে উপকৃত হবেন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। অধৈর্য হবেন না, সাফল্য আপনার করায়ত্ত হতে চলেছে। মনে রাখবেন, সবুরে মেওয়া ফলে!

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ অনেকেই অনেক উপদেশ দেবেন। দিগভ্রান্ত না হয়ে সঠিকটা বেছে নিতে ভুলবেন না।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। কঠোর পরিশ্রম করলেও আজ প্রত্যাশা পূরণ না-ও হতে পারে। ভেঙে পড়বেন না, নিজেকে একটু সময় দিন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। কর্মক্ষেত্রে নিজের সবটা দিতে হবে। পাশাপাশি যাতে ব্যক্তিগত জীবনে ভারসাম্য থাকে, সেটাও খেয়াল রাখতে হবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। কথায় কেবল কথা বাড়ে, তাই আজ যতটা পারেন চুপ করে থাকুন। আপনার যুক্তি ঠিক সময়ে আদৃত হবে।

Published by:Simli Raha
First published: