Home /News /off-beat /
Horoscope Today: রাশিফল ২৮ জুন: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope Today: রাশিফল ২৮ জুন: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ২৮ জুন: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ২৮ জুন: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Horoscope Today, 28 June: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ কর্মক্ষেত্রে অন্যদের সঙ্গে নিজের চিন্তাভাবনা ভাগ করুন, কথা বলুন, সেখান থেকেই উন্নতির পথ খুলবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজকের দিনটি পরিবর্তনের পক্ষে শুভ, নিজের একঘেয়ে জীবনের ছক ভাঙার পদক্ষেপ আজই করুন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ মন্তব্য করার সময়ে সতর্ক থাকতেই হবে, খেলাচ্ছলে বলা কথাও কাউকে গুরুতর আঘাত দিতে পারে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ অনেক দিন কথা হয়নি, এমন কারও কাছ থেকে উপকারের সম্ভাবনা আছে, যোগাযোগ ঝালিয়ে নিন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। আজ নিজের দৃষ্টিভঙ্গীতে অনড় থাকুন, অন্যেরা যেন আপনার পরিকল্পনাকে প্রভাবিত করতে না পারে!

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ দরকারে কর্মক্ষেত্রে অতিরিক্ত সময় দিন, নিজস্ব বৃত্তে আজ কাউকে নাক গলাতে দেবেন না।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। বাস্তববাদী পরিকল্পনা আর বলিষ্ঠ যুক্তিকে হাতিয়ার করলে আজ সব ক্ষেত্রে সাফল্য করায়ত্ত হবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। অলস চিন্তাভাবনার দিন আজ নয়, তাই পরিকল্পনাকে বাস্তবায়িত করতে যথাযথ পদক্ষেপ করুন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। বুদ্ধিমত্তা এবং আত্মবিশ্বাসের জোরে আজ কর্মক্ষেত্রে সাফল্য পাবেন, একথা ভুললে চলবে না।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ নতুন কাজের দরজা খুলে যেতে পারে, অপ্রয়োজনের কাজে সময় নষ্ট না করাই ভালো হবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজকের দিনটির মূল মন্ত্র স্বাধীনতা, নিজের জীবনে অন্যের অহেতুক কর্তৃত্ব মেনে নেবেন না।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ প্রতি পদক্ষেপে ভাগ্য সহায় হবে, শুধু যে কোনও তথ্য ভালো করে যাচিয়ে নিতে ভুলবেন না।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Horoscopes, Zodiacs

পরবর্তী খবর