রাশিচক্র ৩০ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ৩০ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ৩০ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। রুটিন কাজের বাইরে আজ কিছু অতিরিক্ত কাজের প্রস্তাব আসতে পারে। এর উপরে আপনার ভবিষ্যতের উন্নতি নির্ভর করছে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ নানা সামাজিক অনুষ্ঠান থেকে ডাক আসবে। যাঁদের সঙ্গে পছন্দ মেলে, তাঁদের সঙ্গে যোগ দিলে ভবিষ্যতে উন্নতি হবে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ নতুন কাজের অফার আসতে পারে। সেটা আপনার মনের মতো হবে, পাশাপাশি আর্থিক উন্নতির সহায়ক হবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজকের দিনটি আপনার ভালোবাসায় কাটবে, সিঙ্গলদের জীবনে প্রেম শুরু হওয়ার সম্ভাবনা আছে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। হাতে আসা টাকা পছন্দের কাজে লাগাতে পারেন, তবে কোন ক্ষেত্রে বিনিয়োগ করবেন তা একটু ভেবে নিন ভালো করে।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। মনের মতো সময় এবং মানুষদের খুঁজে নেওয়ার জন্য বেশি দূরে যাওয়ার দরকার নেই, শুধু চোখ-কান খোলা রাখলেই হবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। নানা দিক থেকে আজ বেশ কিছু ব্যাপারে অজানা তথ্য সামনে আসবে, সেগুলো যথাযথ ব্যবহার করতে ভুলবেন না।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। অন্যদের উপদেশে আজ কান দেবেন না, নিজের যেটা ঠিক বলে মনে হচ্ছে সেটাই করুন- সাফল্য আসবেই।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। কর্মক্ষেত্রে নতুন দিগন্ত নতুন সম্ভাবনা নিয়ে উপস্থিত হতে চলেছে, পূর্ণ মনোযোগ দিয়ে উন্নতির পথ প্রশস্ত করুন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। বিদেশ থেকে কাজের খোঁজ পাবেন, তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে ভাবনা-চিন্তা প্রয়োজন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ সারা দিন কর্মোদ্যম সহায় হবে, সেটা কাজে লাগালে অতিরিক্ত উপার্জনের পথ সুগম হবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। একটানা পরিশ্রমের মাঝে একটু বিরতির সুযোগ আসতে চলেছে, সেটা উপভোগ করে আবার কাজে হাত দিন।

Published by:Simli Raha
First published: