• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • HOROSCOPE TODAY 26 MARCH 2021 ARIES MAY CATCH UP WITH OLD FRIENDS CANCER ARE ADVISED TO TAKE REST SR

রাশিচক্র ২৬ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ২৬ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ সারা দিন কাটবে আনন্দ আর ফুরফুরে মেজাজের মধ্যে দিয়ে, পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়ার সম্ভাবনা আছে, তাই নেতিবাচক চিন্তাকে প্রশ্রয় দেবেন না।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। ব্যক্তিগত মতামত নিয়ে আজ মুখ না খোলাই ভালো, প্রাক্তনের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা আছে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজকের দিনটা অসম্ভব রকমের পরিশ্রমের মধ্যে দিয়ে যাবে, তাই নিজের লক্ষ্য স্থির রাখুন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। কর্মক্ষেত্রে নতুন উদ্যোগের পদক্ষেপ আজ করা যেতে পারে। মাথায় রাখবেন- তা যেন সকলের মঙ্গলের জন্য হয়।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। কর্মক্ষেত্রে এবং ব্যক্তিগত জীবনে সব মনোমালিন্যের অবসান হতে চলেছে, তাই দিনটি ভালো কাটবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ দিনটি প্রভূত পরিমাণে খাওয়াদাওয়ার মধ্যে দিয়ে কাটবে, তাই স্বাস্থ্যের দিকে নজর দিন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। অন্যের প্রতি দয়া এবং সবার যত্ন নেওয়া- এই দুই নীতি মেনে চলতে পারলে আজ উন্নতির মুখ দেখবেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজকের দিনটি ভালোবাসার, মনের মানুষের সঙ্গে কাছাকাছি ভ্রমণের সম্ভাবনা আছে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। কর্মক্ষেত্রে হাতে জমে থাকা কাজ শেষ হয়ে যাবে, দিনটি ভালো কাটবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ পরিবারকে সময় দেওয়ার দিন, পাশাপাশি কর্মক্ষেত্রেও ভারসাম্য বজায় রাখতে ভুলবেন না।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ স্বাস্থ্যের প্রতি নজর দেওয়ার দিন, তাই সাবধানে খাওয়াদাওয়া করুন।

Published by:Simli Raha
First published: