রাশিচক্র ২০ মার্চ: অতিরিক্ত কাজের চাপ নাকি ভ্রমণের সম্ভাবনা, দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ২০ মার্চ: অতিরিক্ত কাজের চাপ নাকি ভ্রমণের সম্ভাবনা, দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ২০ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ সারা দিন অধিকারবোধ আপনাকে ঘিরে থাকবে। অন্যদের সঙ্গে অনুভূতি ভাগ করে নিতে ইচ্ছা করবে না।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ আপনার লক্ষ্য থাকবে কাঙ্ক্ষিত সাফল্য পূরণে, তবে অন্যদের ভালো-খারাপের দিকেও দৃষ্টি থাকবে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ সারা দিনের অনেকটাই অন্যের উপকারে কেটে যাবে। কর্মসূত্রে দূরভ্রমণের সম্ভাবনা রয়েছে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ অতিরিক্ত কাজের চাপ আসবে, তাই ধীরে-সুস্থে এগোন, দরকারে না বলতে শিখুন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। আপনার কর্মদক্ষতায় আজ অন্যরা তো বটেই, আপনি নিজেও অবাক হবেন। সাফল্য সহজ হবে।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ কিছু অপ্রীতিকর পরিস্থিতি তৈরি হতে পারে। তবে মাথা ঠাণ্ডা রাখলে দিন ভালো কাটবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ মাথা পরিষ্কার থাকবে, কাজে মন বসবে- তাই নতুন উদ্যোগ শুরুর পক্ষে দিনটি ভালো।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। কোনও পদক্ষেপের আগে, কিছু বলার আগে সতর্ক থাকুন- না হলে ভুল শোধরানোর সুযোগ পাবেন না।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ সারা দিন নানা সমস্যার মুখোমুখি হতে হবে, সেগুলো যত দ্রুত সম্ভব সমাধান করা উচিত।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। দীর্ঘ দিনের কাঙ্ক্ষিত সাফল্যের লক্ষ্যে আজ পদক্ষেপ করতে পারেন, আজ সব দিক থেকেই ভাগ্য আপনার সহায়।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। অতীতের কোনও কাজের পুরস্কার আজ মিলতে পারে। আজ কর্মক্ষেত্র থেকে বিরতি নিয়ে নিজেকে গোছানোর দিন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ সারা দিন মেজাজ শান্ত থাকবে, পছন্দের মানুষদের সাহচর্যে দিনটা ভালো কাটবে।

Published by:Simli Raha
First published:

লেটেস্ট খবর