Horoscope Today: রাশিচক্র ১০ জুন: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ নিজের কাজে অন্যের খবরদারি মেনে নেবেন না, তাতে সম্মান আর কাজ দুইয়েরই ক্ষতি হবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। মানুষকে মর্যাদা দেওয়া ভালো গুণ, তবে আজ বিনিময়ে প্রত্যাশার পারদ শূন্য রাখলে উপকৃত হবেন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। নতুন কাজে হাত দেওয়ার পক্ষে দিনটি প্রশস্ত, তাই আজ দ্বিধা ঝেড়ে শুরুটা করে দিন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। নিজের দক্ষতা প্রতিপন্ন করার পক্ষেএর চেয়ে ভালো দিন আর হয় না, এগিয়ে যান নির্দ্বিধায়।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। অন্যের কথা গায়ে মাখলে আজ বড়সড় বিবাদে পরবেন, এটা বুঝে পরিস্থিতি মানিয়ে আজ চলতে হবে।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ সবাই আপনার কথায় পাত্তা না-ও দিতে পারেন, এক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখাই উচিত হবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ অধৈর্য হয়ে পড়বেন না, শুধু স্রোতের সঙ্গে গা ভাসিয়ে অপেক্ষা করুন, লক্ষ্য পূর্ণ তাহলেই হবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ কারও সঙ্গে কথা কাটাকাটিতে যাবেন না, নিরপেক্ষ মনোভাবই আজ আপনার সাফল্যের সহায়ক হবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। যতক্ষণ পর্যন্ত পায়ের তলার মাটি শক্ত না হচ্ছে, পদক্ষেপ করবেন না, এটা আজ মাথায় রাখুন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ প্রাণশক্তি আপনাকে ঘিরে থাকবে, তার সদ্ব্যবহার করুন, হাতে জমে থাকা কাজগুলো শেষ করুন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ অন্যদের তিক্ত মেজাজ আপনার দিন খারাপ করে তুলতে পারে, তাই মাথা ঠাণ্ডা রাখুন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ সবার মধ্যে কেবল ভালোটুকু খুঁজে নেওয়ার দিন, তাতেই মনে শান্তি বজায় থাকবে ৷

Published by:Siddhartha Sarkar
First published: