রাশিচক্র ৩ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিচক্র ৩ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিচক্র ৩ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন (Daily Horoscope) আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ আবেগ নিয়ন্ত্রণে থাকবে, মাথা ঠাণ্ডা থাকবে। আত্মবিশ্বাসের জোরে সব প্রতিবন্ধকতা দূর হবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ অন্যের পাশে থাকার দিন, যতটা পারেন অন্যদের সঙ্গে কথা বলে সমস্যা সমাধানের চেষ্টা করুন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ আবেগ সংযত রাখার দিন, উটকো ঝামেলায় নিজেকে জড়াবেন না।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ সকালের দিকে মন মুষড়ে থাকবে, তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মনের জোর ফিরে আসবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। আজ আপনার মন বলে দেবে কোন পরিস্থিতি বিপজ্জনক হয়ে উঠতে চলেছে, সেটা অগ্রাহ্য করবেন না।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। অন্যেরা কেনই বা আপনার কাজ করবে, নিজের সমস্যা দূর করতে আজ নিজেকেই হাল ধরতে হবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ নিজের মতে স্থির থাকার দিন, দেখবেন অন্যের মতামত যেন আপনাকে প্রভাবিত না করে!

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। সবুরে মেওয়া ফলে, তাই ধৈর্য ধরুন, বিশেষ কোও কাজের পিছনে সব তুরুপের তাস খরচ করবেন না।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ মনের মানুষকে সময় দেওয়ার দিন, বেশি আড়ম্বর না করে শুধু পরস্পরকে সময় দিন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আপনার মেজাজ কেন খারাপ, তা অন্যের বোঝার কথা নয়, তাই আচরণ সংযত রাখুন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। বিগত দিনের বোঝা আজ টেনে নিয়ে বেড়ালে দিনটি কঠিন হবে, সব দায় ঝেড়ে নতুন শুরু করুন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ নিজের জন্য যা জরুরি বলে মনে হচ্ছে, তাই করুন, অন্যকে নিয়ে ভাবার দিন এটা নয়।

Published by:Swaralipi Dasgupta
First published: