রাশিচক্র ১ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিচক্র ১ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিচক্র ১ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ মনে হবে কাজ ভালোবাসার পথে বাধা হয়ে দাঁড়াচ্ছে, কিন্তু হাতের কাজ আগে শেষ করাটাই উচিত হবে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। অপ্রিয় সত্যবাদিতার পথ আজ বেছে নেবেন না, মাঝে মাঝে চুপ করে থাকলেই বেশি কাজ হয়।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ প্রাধান্য অনুসারে কাজ শেষ করার দিকে জোর দিন, আবেগ সংযত রাখুন, তাহলেই দিন ভালো কাটবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ কর্মক্ষেত্রে কাজ শেষ করতে দেরি হতে পারে। মুষড়ে পড়বেন না, শুধু লক্ষ্য স্থির রাখুন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। আজ নিজের কর্মদক্ষতায় নিজেই অবাক হয়ে যাবেন, যাতে হাত দেবেন তাতেই সাফল্য আসবে।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ কাজ আর ব্যক্তিগত জীবনের মাঝে ভারসাম্য রাখতে হবে, কাজ শেষ করে তবে নিজেকে সময় দিন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ একটু খরচের দিকটা নিয়ে ভাবুন, আয় আর ব্যয়ের মধ্যে সামঞ্জস্য থাকা সবার জন্যই জরুরি।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজকের দিনটি কর্মোদ্যম আপনার সঙ্গে থাকবে, অতএব কাজ শেষ করেও নিজেকে সময় দিতে পারবেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। যা আপনি বলছেন, সেটা নিজের জীবনেও অনুসরণ করার চেষ্টা করুন। না হলে লোকে আপনাকে বিশ্বাস করবে না।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ কেউ আপনার কাছে টাকা ধার চাইতে পারেন। ভেবে দেখুন তাঁর জন্য কাজ জোগাড় করা যায় কি না!

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ কর্মক্ষেত্রে কাজ শেষ করতে প্রয়োজনের চেয়ে বেশি সময় লাগবে, তাই মাথা ঠাণ্ডা রাখুন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ হাতে জমে থাকা কাজ শেষ করার দিন, মনোযোগ দিলেই তা সময়ের আগেই মিটে যাবে।

Published by:Swaralipi Dasgupta
First published: