রাশিচক্র ২৭ জানুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#নয়াদিল্লি: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ তর্কাতর্কিতে জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে। সেটা এড়ানোর উপায় দু'টো- হয় মাথা ঠাণ্ডা রেখে সবার সঙ্গে কথা বলুন, মন্তব্য যথাসম্ভব কম করুন; নয় তো সবাইকে এড়িয়ে গিয়ে নিজের মতো করে দিনটা কাটান!

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ শপিংয়ে গিয়ে একগাদা টাকা খরচ করে অনেক কিছু কেনার সম্ভাবনা আছে। শুধু মনে রাখবেন- এমন কিছু না কেনাই ভালো যা কাজে লাগবে না, ফেরত দিতে গিয়েও ঝামেলা বাড়বে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ আপনার বাড়িতে অপ্রত্যাশিত ভাবে কোনও অতিথির আগমন হতে পারে। সেটা আপনার ভালো লাগবে না। মাথা ঠাণ্ডা রেখে, মিষ্টি কথায় যত তাড়াতাড়ি সম্ভব তাঁকে বিদায় জানিয়ে আবার নিজের রুটিন মেনে দিন কাটানো শুরু করুন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। মুখ ফসকে বলে ফেলা কোনও কথা আজ আপনার প্রিয়জনদের যেমন আঘাত দিতে পারে, তেমনই আপনার মনেও অপরাধবোধের জন্ম দিতে পারে। তাই কথা বলার সময়ে সতর্ক থাকুন!

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। কোথাও যাওয়ার থাকলে নানা ছোটখাটো কারণে বার বার দেরি হয়ে যেতে পারে। মাথা ঠাণ্ডা রাখুন, সব সমস্যার সমাধান তাতেই হবে।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। সাধারণত আপনি লোকজনের কাছে নিজের মতামত জাহির করতে ভালোবাসেন, সুবক্তা হিসেবেও আপনার নাম আছে। আজ যদিও চুপচাপ থাকতে ইচ্ছা করবে। এরকম পরিস্থিতিতে যদি কোথাও কথা বলার জন্য কেউ অনুরোধ করেন, নিজের ইচ্ছাটা স্পষ্ট ভাবে জানিয়ে দিন, কেউ বিরক্ত করবে না।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ কোনও দলীয় মতবিরোধে জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে। যে যা-ই বলুক, আপনার চুপ করে থাকাটাই ঠিক হবে। তাতেই দিনটা ভালো কাটবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। খুব কাছের কোনও বন্ধুর সঙ্গে মতবিরোধের সম্ভাবনা আছে। আপাতত নিজেকে দোষ দেবেন না, বন্ধুর সমালোচনাও করবেন না। শুধু নিজেদের একটু সময় দিন। সব আবার আগের মতো ঠিক হয়ে যাবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। কর্মব্যস্ততা এবং মনের মানুষকে সময় দেওয়া- এই দুইয়ের বিরোধে আজ জড়িয়ে পড়তে পারেন। মাথা ঠাণ্ডা রাখুন, যুক্তি দিয়ে কথা বলুন, পরিস্থিতি আপনার আয়ত্তে আসবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। পরিবারের কোনও সদস্যের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা প্রবল। যা আপনার কাজেও প্রভাব ফেলবে। হাতের কাজটা আগে শেষ করুন। তার পর পারিবারিক সমস্যার নিষ্পত্তি করুন ঠাণ্ডা মাথায়।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ ভালোবাসার মানুষকে নিয়ে কোনও দুঃস্বপ্ন দেখতে পারেন। মাথায় রাখুন- ওটা স্বপ্নই, তা সত্যি হবে না। পাশাপাশি, এই মানুষটিকে নিয়ে নিজের নিরাপত্তাহীনতার জায়গাটা একটু নিজের কাছে স্পষ্ট করুন। বোঝার চেষ্টা করুন কেন আপনি ভয় পাচ্ছেন, তা হলেই সমস্যার সমাধান পেয়ে যাবেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ পরিবারের কোনও সদস্যের সঙ্গে সকাল থেকেই তুমুল বাগবিতন্ডার সম্ভাবনা আছে। তিনি আপনার কোনও যুক্তিই শুনতে চাইবেন না। এরকম পরিস্থিতিতে নিজেকে একটু সময় দিন। সমস্যার সমাধান আপসে হবে।

Published by:Dolon Chattopadhyay
First published: