রাশিচক্র ১৭ ফেব্রুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#নয়াদিল্লি: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ কোনও খারাপ খবর পাওয়ার আশঙ্কা রয়েছে। হতে পারে, সারা দিন এই খারাপ খবর নিয়ে আলোচনা করেই কাটল!

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আর্থিক সমস্যা আপনাকে ঘিরে রেখেছে। তবে যদি মাথা ঠাণ্ডা রাখতে পারেন, এর থেকে বেরিয়ে আসার পথটিও নিজেই খুঁজে পাবেন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজকের দিনটি আপনার শুধুই মনের মানুষের সঙ্গে কাটানোর সম্ভাবনা রয়েছে। সেক্ষেত্রে সামাজিক স্তরে মেলামেশার আমন্ত্রণ প্রত্যাখ্যানও করার সম্ভাবনা রয়েছে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। হাতে যে কাজগুলো জমে রয়েছে, আজ সেটা শেষ করার তাগিদ প্রচণ্ড মানসিক চাপে ফেলবে। ভালো করে নিজের অবস্থা বিবেচনা করুন, তার পর কাজে হাত দিন; তাহলেই মাথা ঠাণ্ডা থাকবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। লক্ষ্য পূর্ণ হতে হতেও হচ্ছে না! যা আপনাকে অবসাদে ফেলতে পারে। মাথায় রাখুন- এই সময়টা খুব তাড়াতাড়ি কেটে যাবে এবং আপনি সাফল্যের মুখ দেখবেন।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। কর্মক্ষেত্রের সঙ্গে জড়িত লোকদের মন জিতে নেওয়ার চিন্তা আজ আপনার মাথায় সক্রিয় থাকবে। দুশ্চিন্তা করবেন না, সব কিছু নিজের নিয়মেই ঘটবে!

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ নানা ক্ষেত্রে আপনাকে ভুল-বোঝাবুঝির মুখে পড়তে হতে পারে। মাথা ঠাণ্ডা রাখতে পারলে আগামীকাল কিন্তু মসৃণ হবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। সাফল্য কত দিনে আসবে, তা নিয়ে বেশি ভাবলে শুধু চিন্তাই বাড়বে! তাই কাজে মন দিন, দেখবেন আপনার কাজ সেই সাফল্য যেমন ডেকে আনবে, তেমনই অপেক্ষাও গায়ে লাগবে না।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। কর্মক্ষেত্রে খুব বেশি মন দেওয়ার প্রবণতা পারিবারিক ক্ষেত্রে সমস্যা তৈরি করতে পারে। সেরকম হলে কাজ অল্প ছেঁটে পরিবারকে সময় দেওয়াটাই ঠিক হবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ হাতের কাজ কঠিন এবং ক্লান্তিদায়ক বলে মনে হবে। তা বলে থেমে যাবেন না, সর্বশক্তি দিয়ে কাজ করে চলুন, তা নিমেষে শেষ হয়ে যাবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ অনেকেই নানা ব্যাপারে আপনার সাহায্য চাইতে পারেন। তাঁদের সঙ্গে সহযোগিতার ইচ্ছা না থাকলে স্পষ্ট ভাষায় 'না' বলতে শিখতে হবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ কর্মক্ষেত্র এবং পারিবারিক ক্ষেত্রে জমে থাকা কাজগুলো শেষ করার তাগিদ থাকবে, সঙ্গে থাকবে ক্লান্তিও। তাই যে কোনও একটা দিক বেছে নেওয়াটাই ঠিক হবে!

Published by:Dolon Chattopadhyay
First published: