রাশিচক্র ১০ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিচক্র ১০ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিচক্র ১০ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। দিনটি সুন্দর কাটবে। আজ এমন কিছু মানুষের সঙ্গে পরিচয় হবে যাঁরা ভবিষ্যতে উপকারে আসবেন। যুক্তিবোধকে আশ্রয় করে চলুন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। নতুন কোনও উদ্যোগ বা ব্যবসা শুরুর পক্ষে দিনটা ভাল, আপনার কর্মোদ্যম অবশেষে সাফল্য আনতে চলেছে। ব্যক্তিগত জীবনের যত্ন নিন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। অধিকারবোধ আপনার স্বভাবজাত, কিন্তু সেটা ছাড়তে হবে। বৃহত্তর লক্ষ্যে পৌঁছনোর দিকে যত্নবান হন। জীবনে কিছু দুর্ঘটনা ঘটতেই পারে, কিন্তু খারাপটাই সব নয়- এর বাইরে অনেক কিছু ভালোও আপনার অপেক্ষায় আছে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। যদি মুখ ফসকে বলে ফেলা কথায় রাশ টানতে না পারেন, তাহলে সমস্যায় পড়তে হবে। তাই আজকের দিনটি ভেবে-চিন্তে কথা বলুন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। আজ দিনটি আধ্যাত্মিকতার মধ্যে দিয়ে কাটতে পারে। মন অশান্ত থাকলে ধ্যান করুন, অভাবনীয় সুফল পাবেন, সব সমস্যার সমাধান বেরিয়ে আসবে।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। আজকের দিনটা সব দিক থেকেই আপনাকে সাফল্যের মুখ দেখাবে। তাই পুরনো ক্ষত আর খুঁড়ে ব্যথা জাগিয়ে তুলবেন না।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। ভবিষ্যতের সমৃদ্ধির লক্ষ্যে পদক্ষেপ করার পক্ষে আজকের দিনটা ঠিকঠাক, সেই মতো চিন্তা-ভাবনা করুন। পাশাপাশি নিজের যত্ন নিতে ভুলবেন না।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। বন্ধুদের এবং মনের মানুষকে আজ সব প্রয়েোজনে পাশে পাবেন। তাঁদের সাহচর্য আর ভালবাসায় মন ভাল রাখুন, অনর্থক সমস্যার কথা মাথায় ঠাঁই দেবেন না।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। যে কোনও ব্যাপারে আজ কথায় কথায় মাথা গরম হয়ে যেতে পারে, তাই সবার আগে নিজের আবেগের রাশ টানতে শিখুন। উত্তেজনা শান্ত হলে পরিস্থিতি খতিয়ে দেখে তবেই পদক্ষেপ করুন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আপনার বুদ্ধিদীপ্ত স্বভাব কর্মক্ষেত্রে সাফল্যের পথ করে নেবে। পাশাপাশি, আপনার সুপরামর্শে অন্যরাও লক্ষ্যে পৌঁছনোর পথ খুঁজে পাবেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। ভালবাসার সম্পর্ক আজ আরও গাঢ় হবে। চারপাশের সবাইকে ভালো রাখবে আপনার আমুদে স্বভাব, আপনার নিজেরও মন ভালো থাকবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। মানুষের পাশে যে দরকারে থাকা প্রয়েজন, এই কথাটা আজ ভুলবেন না। অন্যকে সাহায্য করার মধ্যে দিয়েই আমরা আদতে সমৃদ্ধ হই- এটা মেনে চললে অনেক তিক্ততা মুছে যাবে।

Published by:Simli Raha
First published:

লেটেস্ট খবর