Home /News /off-beat /
রাশিচক্র ৫ ফেব্রুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ৫ ফেব্রুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#নয়াদিল্লি: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। মিডিয়ার সঙ্গে যুক্ত থাকলে দিনটি সৌভাগ্যজনক হয়ে উঠতে পারে। আপনার প্রতিভার স্ফূরণে সবাই যেমন মুগ্ধ হবেন, তেমনই আপনারও পদোন্নতির সম্ভাবনা বাড়বে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ যা-ই করুন না কেন, সাফল্য সুনিশ্চিত; অর্থভাগ্যও ভালো। তবে দিনটা ক্লান্তিকর হতে পারে। সেক্ষেত্রে সন্ধ্যেটা বন্ধুদের সঙ্গে কাটাতে ভুলবেন না।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। ভালোবাসা এবং সুসংবাদ আজ সারা দিন আপনাকে ঘিরে রাখবে। দুপুরটা একটু কর্মব্যস্ত কাটতে পারে, কিন্তু সন্ধ্যা আবার মসৃণ ছন্দে ফিরে আসবে। ভালোবাসার মানুষের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। কর্মজীবন, ব্যক্তিজীবন- দুই আজ সুন্দর কাটবে। এক দিকে যেমন দিনটি ভালোবাসায় সমৃদ্ধ হবে, তেমনই কর্মক্ষেত্রে আর্থিক উন্নতির মুখ দেখবেন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। আজ কর্মক্ষেত্রে জটিলতা তৈরি হবে। তার জন্য প্রস্তুত থাকুন। কর্মোদ্যম আজ আপনাকে ঘিরে থাকবে না। নতুন কোনও কাজ শুরু পরিকল্পনা থাকলে সেটা পিছিয়ে দিন।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। হাতে অনেক কাজ জমে আছে আর এরই মধ্যে ভালোবাসার মানুষকে সময় দিতেও মন আনচান করছে? যে কাজগুলো আগে মেটানো দরকার, সেটা সেরে নিয়ে রোম্যান্সে মন দিন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ আপনার আকর্ষণীয় ব্যক্তিত্বে সবাই মুগ্ধ হবেন। ভবিষ্যতের কোনও লক্ষ্যপূরণের কাজ বা তার পরিকল্পনা আজ থেকে শুরু করতে পারেন। আপনার স্বপ্ন ব্যর্থ হবে না।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। কর্মোদ্যম আর সদিচ্ছার জোরে সব প্রতিবন্ধকতা পেরিয়ে আসা যায়- এটা আজ মাথায় রাখতে ভুলবেন না। কর্মব্যস্ত দিনের শেষটা বন্ধুদের সঙ্গে হইচই করে কাটালে মন ভালো থাকবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজকের দিনটি আপনার ভিতরের শিল্পীসত্ত্বাকে জাগিয়ে তোলার পক্ষে প্রকৃষ্ট, ভবিষ্যতে তা আপনার উপার্জনেরও সহায়ক হতে পারে। সন্ধ্যেটা কাটতে পারে বাড়ির হালকা কাজে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ স্বভাবসিদ্ধ রসিকতা এবং জ্ঞানসম্পদে অন্যকে সমৃদ্ধ করার দিন। আপনি কাউকে ছোট করেন না, তাই সকলেই আপনাকে সম্মান করবেন। কর্মক্ষেত্রেও সবার প্রশংসা পাবেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। কর্মক্ষেত্রে চাপ বাড়বে, তাই ব্যক্তিজীবনকে কিছুক্ষণের জন্য দূরে সরিয়ে রাখুন। সন্ধ্যেবেলায় ফিরে যান পরিবারের কাছে- এতে দুই দিকেই ভারসাম্য থাকবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। নেতিবাচক কোনও রকম চিন্তা মনে আশ্রয় দেবেন না, বরং নিজের উপরে আস্থা রাখুন। যতটা পারুন বন্ধুদের সঙ্গে মেলামেশা করুন, সেটা আপনার মেজাজ ভালো রাখবে।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Horoscope

পরবর্তী খবর