রাশিচক্র ১৬ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ১৬ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ১৬ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

কর্মক্ষেত্র এবং পারিবারিক জীবনের টানাপোড়েনে আজ পড়তে হবে- এক্ষেত্রে কাজকে প্রাধান্য দিতে ভুলবেন না।

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। বন্ধুদের প্রত্যাখ্যান এবং কর্মক্ষেত্রে সমস্যা আজ মন ক্ষুব্ধ করে তুলবে, মাথা ঠাণ্ডা রাখুন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ আর্থিক দুশ্চিন্তা পিছু ছাড়বে না। নিজের সঞ্চয়ের হিসেব করে বাস্তববাদী সিদ্ধান্ত নিন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। সঙ্গী/সঙ্গিনীর সঙ্গে পরিস্থিতির কারণে সাময়িক বিচ্ছেদ হতে পারে, তেমন হলে তাঁর সঙ্গে স্পষ্ট কথা বলুন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। স্বাস্থ্যগত কারণে আজ কর্মক্ষেত্রে সমস্যা হবে, তেমনটা হলে অবহেলা না করে ডাক্তার দেখান।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। সঙ্গী/সঙ্গিনীকে যতটা সম্ভব মনোযোগ এবং সময় দিন, তাহলেই সম্পর্কের জট কাটবে।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ কাজ এবং পরিবার থেকে দূরে পালাতে ইচ্ছা করবে। মনোযোগ ধরে রাখুন, আগে কাজ শেষ করা দরকার।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ বিশেষ কারও কথা বার বার মনে পড়তে পারে। মনখারাপ করবেন না, নিজেকে সংযত রাখুন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আর্থিক দিক থেকে আজ বিভ্রান্তি তৈরি হতে পারে। তেমন হলে উপযুক্ত ব্যক্তির পরামর্শ নিন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। বন্ধু হোক বা প্রেমিক/প্রেমিকা- আজ সবার সঙ্গে ভুল বোঝাবুঝি মিটিয়ে নিন, না হলে কাজে মন বসবে না।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। স্বাস্থ্য আজ আপনাকে সমস্যায় ফেলবে। পরিস্থিতি বিরূপ হওয়ার আগে ডাক্তারের পরামর্শ নিন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। বন্ধুত্ব/ব্যক্তিগত সম্পর্ক নিয়ে আজ মনে দ্বিধা থাকতে পারে, সংশ্লিষ্ট ব্যক্তির সঙ্গে আলোচনায় সম্পর্কের জট কাটবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। কর্মক্ষেত্র এবং পারিবারিক জীবনের টানাপোড়েনে আজ পড়তে হবে- এক্ষেত্রে কাজকে প্রাধান্য দিতে ভুলবেন না।

Published by:Dolon Chattopadhyay
First published: