রাশিচক্র ১৮ ফেব্রুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ১৮ ফেব্রুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!
প্রতীকী চিত্র

এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে আজ দিনটি ততক্ষণ পর্যন্তই ভালো কাটবে, যতক্ষণ আপনি সঙ্গী/সঙ্গিনীর মতে সায় দিচ্ছেন; সেই মতো তাঁর বিশেষ কোনো ইচ্ছা পূর্ণ করতে হতে পারে।


বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আর্থিক ব্যাপারে একটু সতর্কতা অবলম্বন করে চলুন; এছাড়া আজকের দিনটি ব্যক্তিগত ক্ষেত্রে ভালো কাটবে, স্বাস্থ্যও ভালো থাকবে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। অনেক দিন ধরেই আপনি কোনও সাংস্কৃতিক বা অন্য কোনও দলীয় কর্মসূচীতে অংশগ্রহণ করতে চাইছেন- আজ তার পক্ষে সেরা দিন! অন্যরাও আপনার দক্ষতায় প্রভাবিত এবং মুগ্ধ হবেন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ হাতে নতুন দায়িত্ব নেওয়ার দিন, সে কারণে অনেকটা কাজ করতে হবে এবং দিনের শেষে ক্লান্তও লাগবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। যাঁরা শিক্ষকতার সঙ্গে যুক্ত আছেন, যাঁরা কোনও বহুজাতিক সংস্থায় কাজ করেন, আজকের দিন তাঁদের জন্য ভালো কাটবে বিশেষ করে। পদোন্নতির সুযোগ আনছে এই দিন।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজকের সারা দিন আপনি কর্মশক্তিতে ঝলমল করবেন। সেই প্রভায় নিজের ব্যক্তিগত জীবন আর কর্মক্ষেত্র দুই আলোকিত করে তুলুন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজকের দিনটিতে আর্থিক প্রাপ্তির যোগ রয়েছে, বিশেষ করে ব্যাঙ্কিং সেক্টরের কর্মীদের। তবে সবারই নিজের আবেগ সংযত রাখা প্রয়োজন, না হলে অশান্তির পরিবেশ সৃষ্টি হবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ আপনাকে কেউ অপ্রস্তুতজনক অবস্থায় ফেলে বিতর্কে জড়াতে চাইবে- চোখকান খোলা রাখলে, মাথা ঠাণ্ডা রাখলে তা এড়িয়ে চলা যাবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। দিনটি আধ্যাত্মিক দিক থেকে ভালো যাবে, আজ নতুন কোনও কর্মোদ্যোগের সূচনা করতে পারেন। কর্মসূত্রে ভ্রমণের পরিকল্পনা তৈরি হতে পারে আজ।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। কর্মজীবনের পক্ষে আজকের দিনটি রীতিমতো উজ্জ্বল, যা পদোন্নতি এবং বেতনবৃদ্ধির সম্ভাবনা নিয়ে এসেছে। রীতিমতো লোভনীয় নতুন কোনও কাজের প্রস্তাব পাওয়ার সম্ভাবনাও আছে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আর্থিক দিক থেকে দিনটি সুরক্ষিত থাকবে, কর্মক্ষেত্রে কাজের গতি একটু ঢিলে হলেও সময়ের মধ্যেই সব কাজ শেষ করে নিতে পারবেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আর্থিক বিনিয়োগ এবং বাণিজ্যিক দিকে যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে সব দিক তলিয়ে দেখে নিন, হঠকারী সিদ্ধান্ত বিপদে ফেলতে পারে।

Published by:Arka Deb
First published: