রাশিচক্র ৯ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ৯ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ৯ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। কর্মক্ষেত্রে অতীত কয়েক দিনে কী কী হল, তার হিসেব মিলিয়ে ভবিষ্যতের প্রস্তুতি নিন, দরকারে বন্ধুদের সঙ্গে আলোচনা করুন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ পরিবারের সদস্যদের নিয়ে চিন্তা থাকবে। তবে উদ্বিগ্ন হয়ে পড়বেন না, সময়ের সঙ্গে সঙ্গে সমস্যার সমাধান হয়ে যাবে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ সারা দিন বেশ পরিশ্রমের মধ্যে দিয়ে যাবে। তার মধ্যেই যতটা পারেন নিজেকে সময় দিতে ভুলবেন না।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আর্থিক সমস্যার সমাধানের সূত্র সামনেই রয়েছে, শুধু আপনার ব্যাপারটাকে জটিল বলে মনে হচ্ছে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। সাফল্যের জন্য ঝুঁকি নিতেই হয়, এটা সার্বজনীন নিয়ম। তাই মাথা ঠাণ্ডা রেখে, সব দিক খতিয়ে কাজ শুরু করুন।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। কর্মক্ষেত্রে দিন ভালো যাবে, ব্যক্তিগত জীবনও সুখের হবে। আজ যেন অন্যদের মনের কথা বুঝতে পারবেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ কর্মসূত্রে বহু মানুষের সঙ্গে দেখা হবে, সামাজিকতার জন্য প্রস্তুত থাকুন। সন্ধ্যেটা কাটবে ব্যক্তিগত পরিসরে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। কর্মক্ষেত্রে পরিবর্তন আনতে চাইলে আজ থেকেই ভাবনা-চিন্তা শুরু করুন, ভাগ্য আপনার সঙ্গে আছে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। ছোট ছোট বিষয়ও জীবনে অনেক আনন্দ দিতে পারে। আজ তেমন কিছুর সঙ্গে আপনার পরিচয় হবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ কর্মব্যস্ততার বদলে বিশ্রামের দিন, এই ফাঁকে নিজের ভবিষ্যতের পরিকল্পনা করে নিতে ভুলবেন না।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। বাড়ি বদলের কথা ভাবলে আজ থেকে পরিকল্পনা শুরু করুন, তাহলেই তা বাস্তবায়িত হবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আর্থিক দিক নিয়ে আজ আপনার উদ্বেগ কাটবে, কেটে যাবে ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তাও- সুসময় এল বলে!

First published: