রাশিচক্র ৮ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ৮ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ৮ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজকের মূল মন্ত্রই হল আত্মবিশ্বাস। এটা ধরে রাখতে পারলে, নিজের উপরে আস্থা রাখলে কর্মক্ষেত্রে সাফল্য পাবেন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ অনেকেই আপনার কাছ থেকে অনেক কিছু প্রত্যাশা করবে। সব দাবি পূরণ অসম্ভব, তাই ভারসাম্য রেখে চলুন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ অকারণে মনে উদ্বেগ জন্মাতে পারে। মাথা ঠাণ্ডা রাখুন, কোনও কথায় হুট করে রিয়্যাক্ট করবেন না।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। কর্মক্ষেত্রে প্রতিবন্ধকতার মুখে পড়তে হতে পারে। কিন্তু হাল ছেড়ে না দিলেই একমাত্র সাফল্য আসবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। ইতিবাচক মনোভাব থেকেই জীবন সুন্দর হয়, তাই পরিস্থিতি প্রতিকূল হলেও মুষড়ে পড়বেন না, নিজেকে বিশ্বাস করতে শিখুন।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ কঠোর পরিশ্রম না করলে বাধা কাটিয়ে সামনে এগোতে পারবেন না, সে কর্মক্ষেত্রই হোক কী সংসার হোক!

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ কিছু গুরুত্বপূর্ণ ঘটনা এত দ্রুত ঘটবে যে ভালো করে ভাবার সময় পাবেন না, তাই কথা বলার সময়ে সতর্ক থাকুন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। তাড়াহুড়ো করে সাফল্যের শিখরে পৌঁছানো যায় না, তার জন্য একটু সময় লাগে। এই কথাটা মাথায় রাখতে ভুলবেন না।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। সাফল্যে পৌঁছানোর পথটি আপনার কাছে স্পষ্ট। এবার প্রতিবন্ধকতা দূর করে এগোতে থাকুন, ভাগ্য সঙ্গে আছে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আবেগপ্রবণতায় জড়িয়ে না থেকে বৃহত্তর লক্ষ্যের দিকে তাকান, সাফল্য আপনার সামনেই আছে, সেদিকে এগোন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। অন্যের জন্য যতটা খাটছেন, তাঁরা আপনার জন্য ততটা করবেন না- এটা মাথায় রেখে আজ পদক্ষেপ করুন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। কাঙ্ক্ষিত লক্ষ্য নিয়ে আলোচনা অনেক হয়েছে, এবার তা বাস্তবায়িত করতে পদক্ষেপ করুন, ভাগ্য আজ আপনার সহায়।

Published by:Dolon Chattopadhyay
First published: