• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • রাশিচক্র ৯ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ৯ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ৯ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ৯ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ নিজের স্বাস্থ্যের যত্ন নিন। দরকারে কঠোর পরিশ্রম থেকে বিরতি নিন, ইচ্ছে না হলে সামাজিক অনুষ্ঠানেও যাবেন না।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আপনার স্বল্পমেয়াদী লক্ষ্যগুলো আজ পূর্ণ হবে, সেই মতো এবার দীর্ঘমেয়াদী সাফল্যের পরিকল্পনা ও পদক্ষেপ করুন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজকের দিনটি কাটবে আবেগপ্রবণতার মধ্যে দিয়ে। ভাগ্য সব সময়েই আজ আপনার সহায়তা করবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ বেশ কিছু কারণে খরচ বাড়বে, আপনি আপনার আর্থিক সাফল্য প্রিয়জনের সঙ্গে ভাগ করে নেবেন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। পরিস্থিতি সব সময়েই বদলায়, এই কথাটা মাথায় রেখে মনখারাপ থেকে নিজেকে দূরে সরিয়ে রাখুন।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ যেন আপনি অন্যের মনের কথা বুঝতে পারবেন, সবাই আপনাকে সমীহ করে চলবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। খুব তাড়াতাড়ি এক গাঢ় প্রণয়ের সম্পর্কে জড়াতে চলেছেন যা আর্থিক উন্নতিরও কারণ হবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ আপনার নিজের যত্ন নেওয়ার দিন, এছাড়া কোনও কিছু মাথাতেই আসবে না।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ আপনার ব্যক্তিত্ব চুম্বকের মতো অন্যদের আকর্ষণ করবে। সেই মতো দরকারে সিদ্ধান্ত বদলাতে ভুলবেন না।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ নির্দিষ্ট এক সম্পর্কের বেশ কিছু ধাঁধা কেটে যাবে, আপনার বিচক্ষণতা সমস্যার সমাধানে সাহায্য করবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। সবার সঙ্গে যোগাযোগ রক্ষার দক্ষতা আজ কাজে আসবে, কর্মক্ষেত্রে এই গুণের জন্য প্রশংসা পাবেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ অকারণে মাঝে মাঝেই উদ্বেগ ঘিরে ধরবে। মাথা ঠাণ্ডা রাখুন, সন্ধ্যের দিকে পরিস্থিতি আপনার অনুকলে থাকবে।

First published: