রাশিচক্র ৫ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ৫ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ৫ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ কোনও নতুন জায়গায় যাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ সর্বত্রই মধ্যমণি হবেন আপনি, সবার নজর থাকবে আপনার দিকে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ আবেগকে প্রশ্রয় দেবে না, যে কোনও সিদ্ধান্তে যুক্তিবোধ ব্যবহার করুন, তাহলেই দিনটি ভালো যাবে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। কেরিয়ার, পরিবার- সব দিক থেকেই অনেক দিন হল পরিশ্রম করতে হচ্ছে, তাই আজ স্ট্রেস রিলিফের দিকে মন দিন। রোম্যান্টিক সম্পর্কের ভিত মজবুত হবে আজ।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। সম্পূর্ণ অপ্রত্যাশিত পরিস্থিতিতে আজ মনের মানুষকে খুঁজে পাবেন। আইনি কোনও সমস্যার সমাধান আজ আপনার পক্ষে হবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। সকালের দিকটা আলস্যে কাটলেও বেলা থেকে এক পছন্দসই প্রোজেক্টের কাজ শুরু হয়ে যাবে, আপনিও নিজের পূর্ণ উদ্যমে ফিরবেন।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। পরিবার এবং ব্যক্তিগত জীবন- আপনার ইতিবাচক মনোভাবের ছটায় দুই দিক ঝলমল করবে। প্রেমের সম্পর্কের ভিত মজবুত হবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। কর্মক্ষেত্রে আজ উর্ধ্বতন কর্তৃপক্ষের প্রশংসা আপনার জন্য অপেক্ষা করে আছে, সব মিলিয়ে দিন ভালো যাবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ মাঝে মাঝেই কাজে মন বসবে না। চিন্তাভাবনা সংযত করতে পারলে সব সমস্যার সমাধান পাবেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। কর্মক্ষেত্রে আজ কাজের চাপ খুব একটা থাকবে না, পরিবারের সঙ্গে সময় কাটানোর অনেক মুহূর্ত তৈরি হবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আর্থিক সিদ্ধান্ত নেওয়ার ব্যাপারে সতর্ক থাকুন, যে কোনও ছোটখাটো ভুলও ভবিষ্যতে বিপদ ডেকে আনতে পারে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। বন্ধু বা অন্য কেউ অনেক দিন আগে ধার নেওয়া টাকা শোধ করতে পারেন, কর্মসূত্রে ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। দিনটা নানা কাজের মধ্যে দিয়ে ব্যস্ততায় কাটবে। তবে সন্ধ্যে থেকে পরিবেশ হালকা হতে শুরু করবে।

Published by:Dolon Chattopadhyay
First published: