রাশিচক্র ২ ফেব্রুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজকের দিনটা মূলত উদ্বেগের মধ্যে দিয়ে কাটতে পারে, কেন না যে কোনও বিষয়েই সিদ্ধান্ত নিতে মানসিক দোলাচলতা তৈরি হবে। সন্ধেটা বন্ধুদের সঙ্গে ভালো কাটতে পারে। কাজ আর ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখতে ভুলবেন না।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। দীর্ঘ দিনের কাজ আর ক্লান্তি থেকে এবার মুক্তি! বন্ধুরা যে ঘোরাঘুরির প্ল্যান করছেন, তাতে যোগ দিয়ে বাজেটটা ঠিক করে ফেলুন!

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ অসম্ভব কর্মব্যস্ত এক দিন যাবে। এমনকি বাড়ি ফিরেও ব্যস্ত থাকতে পারেন অফিসের কাজে। এই নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে মনোমালিন্যের আশঙ্কা আছে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আপনি সাধারণত পরিকল্পনামাফিক কাজ করতে পছন্দ করেন। আজ এমন একটা দিন যখন সব কিছু আপনার ঠিক করা পরিকল্পনা মতো মসৃণ ছন্দে চলবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। আপনি কল্পনাপ্রবণ, নানা কিছু নিয়ে ভাবতে ভালোবাসেন। মাঝে মাঝে এই চিন্তাভাবনা করার স্বভাব মাথায় চাপও ফেলে। তবে আজকের দিনটায় এই স্বভাব কাজে লাগানোর সুযোগ মিলবে।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ আত্মতুষ্টি এবং আত্মগৌরবের দিন। বন্ধু বা পরিবারের কোনও সদস্যের আপনার সাহায্যের প্রয়োজন হতে পারে, তার পাশে থাকতে ভুলবেন না।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ কর্মক্ষেত্রে গোলযোগ, বিশেষ করে উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে মনোমালিন্যের আশঙ্কা রয়েছে। দিনটিও নানা গণ্ডগোলের মধ্যে দিয়ে কাটবে। ব্যবসায়ীদের নতুন কাজে হাত না দেওয়াই ভালো!

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আপনি স্বভাবের দিক থেকে আবেগপ্রবণ। আজ কিছু বিচ্ছিন্ন ঘটনা এই স্বভাবের জন্য আপনার ভালোথাকায় সমস্যা তৈরি করতে পারে। মাথায় রাখুন- আবেগ দিয়ে কোনও কিছু বিচার করা ঠিক নয়!

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ কোনও পুরনো বন্ধুর সঙ্গে বহু দিন পরে দেখা হতে পারে। তাঁর সঙ্গে নানা হইচই আর স্মৃতিচারণা করে দিন কাটবে। জীবনের ইতিবাচক দিকে বিশ্বাস ফিরবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ দুনিয়া আপনার সহজাত প্রতিভা প্রত্যক্ষ করবে, কর্মক্ষেত্রে সবাই আপনার প্রশংসায় পঞ্চমুখ হবে। তবে পরিবারের সদস্যদের জন্য সময় বের করতে ভুলবেন না, তাঁরা সহকর্মীদের চেয়েও আপনাকে বেশি ভালোবাসেন!

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আপনি শান্তিপূর্ণ দিন কাটাতে পছন্দ করেন, কিন্তু আজ তা হবে না। কিছু অপ্রিয় সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। দিনটা গোলযোগের মধ্যে কাটবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আপনার প্রতিভা কর্মক্ষেত্রে উন্নতির সহায়ক হবে। কোনও কারণে আবেগপ্রবণ হয়ে পড়লে পরিবারের সদস্য বা বন্ধুদের সাহায্য নিতে দ্বিধা বোধ করবেন না!

Published by:Dolon Chattopadhyay
First published: