রাশিচক্র ২৯ জানুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#নয়াদিল্লি: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। দীর্ঘ সময়ের পর সুযোগ মিলেছে নিজেকে সময় দেওয়ার, কাজেই আজকের দিনটি কাটতে পারে শখের বিষয় নিয়ে। কাছাকাছি ঘোরাঘুরির কোনও পরিকল্পনাও তৈরি হতে পারে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। প্রপার্টি-সংক্রান্ত কোনও বিষয়ে আজকেই বিনিয়োগ করতে যাবেন না। আগে সব দিক খতিয়ে দেখে নিন ভালো করে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ নিজস্ব উদ্যোগ শুরু করার কথা মাথায় ঘোরাফেরা করতে পারে। আপনার ব্যক্তিত্বে অন্যরা সহজেই আকর্ষিত হন, খুব তাড়াতাড়ি মনের মানুষ খুঁজে পাবেন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজকের দিনটা নিজের আর্থ-সামাজিক পরিস্থিতির কথা আপনার মাথায় ঘুরবে। আপনি কর্মক্ষেত্রে সাফল্য পেয়েছেন, আপাতত তা বৃদ্ধির দিকে মন স্থির থাকবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। বন্ধু এবং পরিবারের সঙ্গে আজকের দিনটি সুন্দর কাটবে। মনে হবে, জীবনে অভিযোগের কোনও জায়গা নেই।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। ইতিবাচক কোনও খবর আজ আপনার বাড়িতে আনন্দের পরিবেশ রচনা করবে। সেই উপলক্ষ্যে লোকসমাগমও হতে পারে। দিনটা হইচই করে কাটার সম্ভাবনা রয়েছে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। চারপাশের অনেক কিছু দ্রুত বদলে যাচ্ছে আপনার। আজকের দিন সেই সব নতুন পরিস্থিতির সঙ্গে খাপ খাইয়ে নেওয়ার মধ্যে দিয়েই কেটে যাবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ সব দিক থেকেই কর্মোদ্যোগ আপনাকে ঘিরে থাকবে। আপনার কাছ থেকে বন্ধুরাও প্রেরণা পাবেন। সব মিলিয়ে দিনটি ভালো কাটবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। এত দিন যে পরিশ্রম করেছেন, এবার তার সুফল পাওয়ার সময় এসেছে। বন্ধু এবং মনের মানুষের সঙ্গে সেই সাফল্য উপভোগের দিন আজ।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ একই বিষয়ে আগ্রহ আছে, এমন বেশ কিছু মানুষের সঙ্গে দেখা হতে পারে। তাঁরা আপনার চিন্তাভাবনায় বদল আনায় সাহায্য করতে পারেন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ বাড়িতে বসে থাকার দিন নয়। তাই যতটা পারেন, শখ মিটিয়ে ঘোরাঘুরি করুন। বন্ধুদের সাহচর্যে দিন সুন্দর যাবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ আপনার অঢেল প্রশংসা পাওয়ার দিন! কিছু খুচরো ঝামেলা থাকতে পারে, তবে সে সব ধর্তব্যে এনে নিজের হাসিখুশি মেজাজ নষ্ট করবেন না।

Published by:Dolon Chattopadhyay
First published: