রাশিচক্র ১১ জুন: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ১১ জুন: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ ছিমছাম, শান্তিপূর্ণ দিন কাটবে, ব্যক্তিগত জীবনের কিছু সমস্যার সমাধান হবে নিজে উদ্যোগ নিলে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। হাতে জমে থাকা কাজ আজ শেষ করতেই হবে, এটা মানসিক অস্বস্তি থেকেও মুক্তি দেবে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ অপছন্দের কাজেও কিছুটা সময় দিতে হবে, তবেই জীবনের ভারসাম্য বজায় থাকবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। চোখ-কান খোলা রাখুন, আপনাকে ঘিরে অন্যদের কী পরিকল্পনা আগেভাগে জানতে পারবেন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। সামাজিক জীবনে আজ অন্যদের সম্মান দিয়ে নিজের আচরণে পরিবর্তন আনা দরকার, অন্যথায় সমস্যা হবে।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। সম্পর্কে থাকা বা সম্পর্ক ভাঙা- পুরোটাই এখন নির্ভর করছে আপনার পদক্ষেপের উপরে, এটা ভুলবেন না।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। কাছের মানুষদের সঙ্গে সম্পর্ক রক্ষা করতে হলে আজ অতিরিক্ত উদ্যোগী হতে হবে, নাহলে সাড়া মিলবে না।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। সম্পর্ক হোক বা সাফল্য- লক্ষ্যে নেওয়া ঝুঁকিগুলো নিয়ে আত্মপর্যালোচনা আজ নতুন দিশা দেখাবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। পরিস্থিতি আজ থেকে অনুকূলে আসতে চলেছে, তবে তা ধরে রাখার জন্য কঠোর পরিশ্রম করতে হবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। অবশেষে স্থিতিশীল সময় আসতে চলেছে, এবার পারিবারিক জীবনের পরিবর্তনের লক্ষ্যে উদ্যোগী হতে হবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ শান্তিপূর্ণ সময় কাটবে, উচ্চাকাঙ্ক্ষা পূরণের লক্ষ্যে পরিশ্রমী হতে হবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। সম্পর্ক থেকে কর্মক্ষেত্র- এবার আপনার কিছু বিশ্রাম প্রয়োজন, সেটা ভুলে যাবেন না।

Published by:Dolon Chattopadhyay
First published: