Horoscope Today 17th April: রাশিচক্র ১৭ এপ্রিল, দেখে নিন কেমন যাবে আজকের দিন...

Horoscope Today 17th April: রাশিচক্র ১৭ এপ্রিল, দেখে নিন কেমন যাবে আজকের দিন...

রাশিচক্র ১৭ এপ্রিল, দেখে নিন কেমন যাবে আজকের দিন।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতাঃ ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এ ক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ অপ্রত্যাশিত ভাবে পর্যাপ্ত অর্থপ্রাপ্তির যোগ আছে, হাতে আসা টাকা বুঝে-শুনে বিনিয়োগ করুন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ কর্মক্ষেত্রে বেশির ভাগ সময় কাটলেও মন পড়ে থাকবে অন্যত্র- ব্যক্তিগত জীবনের জন্যও একটু সময় বের করুন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। কর্মক্ষেত্রে সাফল্যের সংবাদ দিনটিকে মধুর করে তুলবে, পারিবারিক জীবনেও আনন্দ বজায় থাকবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজকের দিনটি ভালোবাসার, সঙ্গী/সঙ্গিনীর সঙ্গে অনেক দিন পরে নিভৃত মুহূর্ত যাপনের সময় পাবেন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। কাজের চাপ থাকলেও তা যথাসময়ে শেষ হয়ে যাবে, সাফল্য আপনার জীবনে ধরা দিতে চলেছে শীঘ্রই।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ কর্মসূত্রে অর্থপ্রাপ্তির যোগ আছে। শুধু মনে রাখবেন কঠিন পরিশ্রমের জন্যই এটা সম্ভব হয়েছে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আপাতত সাফল্য আপনার সঙ্গেই থাকবে, জীবনের ছোট থেকে বড় সব ক্ষেত্রই আনন্দময় হয়ে উঠবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা আছে। আপনার ইতিবাচক মনোভাবের জন্যই তা হয়েছে, এটা ধরে রাখবেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ যে কাজেই হাত দিন না কেন, সাফল্য আপনার মুঠোয় আসবে। পারিবারিক সময়ও কাটবে মধুরতায়।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। সাফল্যের আস্বাদ আসতে শুরু করেছে কর্মজীবনে, তা অব্যাহত থাকবে। আজ সেই সাফল্য উপভোগের দিন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। জীবনের কিছু দিকে সদর্থক বদল আসতে পারে, কাছে-পিঠে ছুটি কাটাতে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আর্থিক পরিকল্পনার পক্ষে দিনটি ঠিকঠাক, আজ সব হিসেব-নিকেশ করে সঞ্চয়ের পদক্ষেপ করুন।

Published by:Shubhagata Dey
First published: