Home /News /off-beat /
Viral News: ফলের রসে মদ মিশিয়ে সোজা বিয়ের আসরে, মদ খেয়ে বর কনে যা করলেন ভাইরাল হল সেই ভিডিও

Viral News: ফলের রসে মদ মিশিয়ে সোজা বিয়ের আসরে, মদ খেয়ে বর কনে যা করলেন ভাইরাল হল সেই ভিডিও

ছবি - ইনস্টাগ্রাম

ছবি - ইনস্টাগ্রাম

Viral News: ভিডিওটিতে দেখা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানের বাইরে বসে আছেন বন্ধুরা। সেই বন্ধুরা লুকিয়ে যেন কী একটা করছেন।

  • Share this:

    #কলকাতা: বিয়ের দিনে একটা না একটা কাণ্ড ঘটবেই, কথায় কথায় এমনই বলেন অনেকে। কিন্তু কেমন সেই ঘটনা। কখনও সেই ঘটনা মজরা, কখনও দুঃখের (Viral News)। কিন্তু এমন বিয়ের আসরের সন্ধান মেলা ভার যেখানে মজার কোনও ঘটনা ঘটে না। তেমনই বিয়ের আসরের একটি মজার ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Viral News)। অন্য কোনও দেশের নয়, দেখে মনে হচ্ছে এটি ভারতেরই কোনও বিবাহ বাসরের ভিডিও, হতে পারে এটি বাঙালি বিয়ের ভিডিও (Viral News)।

    আরও পড়ুন: পথেঘাটে হাত-পা বাঁধা লাশের সারি, ঠিক কী হয়েছে ইউক্রেনের বুচায়? হাড়হিম তথ্য...

    ভিডিওটিতে দেখা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানের বাইরে বসে আছেন বন্ধুরা। সেই বন্ধুরা লুকিয়ে যেন কী একটা করছেন। সেটিতে স্পষ্ট দেখা যাচ্ছে, তাঁরা সিরিঞ্জে করে ভরে নিয়েছেন মদ (Viral News)। সেটিকে ধীরে ধীরে ভরে দিচ্ছেন একটি কোনও বহুজাতিক সংস্থার ফলের রসের প্যাকেটে। সেটিকে সুকৌশলে ভরছেন তাঁরা, যাতে বাইরে থেকে কেউ ঘুণাক্ষরেও টের না পান যে প্যাকেটের ভিতর কী আছে (Viral News)।

    তার পরেই ঘটছে আসল ঘটনা। দেখা যাচ্ছে, একেবারে সরাসরি বিবাহ বাসরে সেই প্যাকেট নিয়ে হাজির হচ্ছেন বধূ ও পাত্রের বন্ধুরা। সেই প্যাকেটটি প্রথমে যাচ্ছে পাত্রের হাতে, তার পর সেটি ঘুরে আসছে বধূর হাতেও। প্রাথমিক ভাবে কিছু না বুঝতে পেরেই স্ট্র দিয়ে সেই জুস টানছিলেন পাত্র। কিন্তু তার পরেও তাঁর মুখে প্রবেশ করে মদ। তাতেই হঠাৎ কুঁচকে ওঠে মুখ। তার পর ততোধিক আগ্রহে সেই প্যাকেট টেনে নেন ওই বধূ, তবে তাঁর মুখের চেহারা পাল্টায় না, বরং তিনি সুখেই সেটি খেতে থাকেন।

    আরও পড়ুন: সিঙ্গল বেঞ্চের লাগাতার 'বিস্ফোরণ', সরে দাঁড়াল ডিভিশন বেঞ্চ! হাই কোর্টে বেনজির ঘটনা

    ইনস্টাগ্রামে পোস্ট করা এই ভিডিওটি বিপুল পরিমাণে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেটি দেখে কার্যত হাসি ধরে রাখতে পারছেন না সাধারণ মানুষ। তাঁরা ক্রমাগত হেসেই চলেছেন বন্ধুদের কার্যকলাপ ও পাত্রপাত্রীর প্রতিক্রিয়া দেখে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর