Home /News /off-beat /
Viral Video: এ কী প্রকাণ্ড মাছ! সমুদ্র ফুঁড়ে সাঁতার কাটছে ১৩ ফুটের মাছ. দেখুন ভিডিও

Viral Video: এ কী প্রকাণ্ড মাছ! সমুদ্র ফুঁড়ে সাঁতার কাটছে ১৩ ফুটের মাছ. দেখুন ভিডিও

ছবি - ইনস্টাগ্রাম

ছবি - ইনস্টাগ্রাম

Viral Video: আমেরিকার ল্যাঙ্কাশায়ারের এই মৎসজীবী ফ্লোরিডা সমুদ্রে গিয়েছিলেন মাছ ধরতে।

  • Share this:

    #নয়াদিল্লি: কেমন হবে যদি মাছ ধরতে গিয়ে আপনার জালে ধরা পড়ে একটা বিলুপ্তপ্রায় প্রাণী! তাও আবাক অতিকায়! বিশাল চেহারা, দৈর্ঘ্যেও যেন রাক্ষুসে। দেখলে ঘাবড়ে যাবেন আপনি। এমনই একটি ঘটনা ঘটেছে আমেরিকার ফ্লোরিডার সৈকতে। আমেরিকার ল্যাঙ্কাশায়ারের এই মৎসজীবী ফ্লোরিডা সমুদ্রে গিয়েছিলেন মাছ ধরতে। সেখানেই তাঁর জালে ধরা পড়ে এক রাক্ষুসে মাছ। সৈকত থেকে বেশ কয়েক মাইল দূরে, আল্টান্টিক মহাসাগরের জলভাগে মাছ ধরার কাজ করছিলেন ওই মৎসজীবী। মৎসজীবী ইয়ান এথারটন ও ক্যাপ্টন জনের জালে হঠাৎই টান পড়ে জোরে। তার পরেই শুরু হয় যুদ্ধ।

    আরও পড়ুন : চলছে উপনির্বাচন! আসানসোল-বালিগঞ্জে সকাল ৯ টা পর্যন্ত কত হার ভোটের, দেখুন...

    মৎসজীবীরা ভেবেছিলেন, তাঁরা বোধহয় একটি বড় তিমি মাছ ধরে ফেলেছেন। তার পরেই সেদিকে তাকিয়ে দেখেন, একটি বড় আকৃতির মাছ ধরা পড়েছে তাঁদের জালে। সেই মাছের দৈর্ঘ্য একেবারে ১৩ ফুট লম্বা। এটিকে বলা হচ্ছে Sawfish। এটির এমন নাম কারণ, এই মাছগুলির মাথার দিকে দাঁত থাকে। এই একটি দাঁতের দৈর্ঘ্য প্রায় পাঁচ ফুট লম্বা হয়। এই মাছগুলি সাধারণত দেখতে খুবই ভয়ঙ্কর হয়। তবে মানুষকে আক্রমণ করার উদাহরণও রয়েছে। তবে সাধারণত নিজের নিরাপত্তার অভাব বোধ না করলে এঁরা আক্রমণ করে না।

    এই বীভৎস মাছের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ওই মৎসজীবী। সেটা দেখলে চমকে যাবেন আপনিও। কারণ, এমন রাক্ষুসে মাছের দেখা খুব একটা মেলে না। এই ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে, প্রথমটায় মৎসজীবীরা বুঝতে পারছেন না যে তাঁদের জালে এমন একটি প্রকাণ্ড মাছ ধরা পড়েছে। পরে সেই মাছের দাঁতের অংশটা দেখতে পেয়ে কার্যত চিৎকার করে উঠছেন তাঁরা।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর