পাঁচমিশালি

corona virus btn
corona virus btn
Loading

অফিসে ভুলেও মহাদেবের ছবি বা মূর্তি রাখবেন না, আসতে পারে সঙ্কট

অফিসে ভুলেও মহাদেবের ছবি বা মূর্তি রাখবেন না, আসতে পারে সঙ্কট

অনেকে বাড়িতে বা মন্দিরে শিবের মূর্তি প্রতিষ্ঠা করার জন্য শ্রাবণ মাসকেই বেছে নেন । কিন্তু শিবের মূর্তি প্রতিষ্ঠা করার আগে কয়েকটি জিনিস অবশ্যই জেনে রাখুন ।

  • Share this:

#কলকাতা: শ্রাবণ মাস তো মহাদেবেরই মাস । অনেকে বছরভর ১৬ সোমবারের ব্রত করেন । তাঁরাই শ্রাবণ মাসের প্রথম সোমবার থেকেই এই ব্রত শুরু করেন । অনেকে বাড়িতে বা মন্দিরে শিবের মূর্তি প্রতিষ্ঠা করার জন্য শ্রাবণ মাসকেই বেছে নেন । কিন্তু শিবের মূর্তি প্রতিষ্ঠা করার আগে কয়েকটি জিনিস অবশ্যই জেনে রাখুন ।

এমনটা বিশ্বাস করা হয় যে, অফিস ডেস্কে গণেশ ঠাকুরের মূর্তি রাখলে কর্মক্ষেত্রে চরম উন্নতি ও লাভের সম্ভাবনা যায় বেড়ে। তা ঠিক! কিন্তু ভুলেও শিব ঠাকুরের মূর্তি রাখবেন না । কারণ শাস্ত্র মতে, শিবের মধ্যে প্রচুর মাত্রায় শক্তি মজুত থাকে। তাই শক্তিতে শক্তিতে সংঘাত হয়। ফলে, অফিসে দেবাদিদেবের ছবি রাখলে উপকারের থেকে অপকার হওয়ার আশঙ্কাই বেশি ।

বাড়িতেও ভেবে-চিন্তে শিব ঠাকুরের মূর্তি রাখুন। সব রকম রূপে শিব ঠাকুরের মূর্তি রাখা আদৌ উপকারি নয়। যেমন, ধ্যানরত শিব ঠাকুরের মূর্তি রাখলে কোনও সমস্যা নেই। সব দিক থেকে উপকার পাওয়া যায়। গোটা পরিবারে সুখ এবং সমৃদ্ধির ছোঁয়া লাগে। কিন্তু তাণ্ডবনৃত্যরত মহাদেবের ছবি বা রুদ্র মূর্তি রাখলে বাড়িতে পজেটিভ শক্তির মাত্রা মারাত্মক বেড়ে যায়। কাজেই, কেউ যদি এমনিতেই এনার্জেটিক হন, সেক্ষেত্রে এনার্জির সংঘাতে উপকারের থেকে অপকার হওয়ার সম্ভাবনা যায় বেড়ে।

Published by: Simli Raha
First published: July 7, 2020, 8:16 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर