Home /News /off-beat /
Viral Video:বাড়তি সসের জন্য বাড়তি টাকা? রেস্তোরাঁয় তিন মহিলার তাণ্ডব দেখে নেটদুনিয়ার চোখ কপালে

Viral Video:বাড়তি সসের জন্য বাড়তি টাকা? রেস্তোরাঁয় তিন মহিলার তাণ্ডব দেখে নেটদুনিয়ার চোখ কপালে

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, মহিলারা রেস্তোরাঁ কর্মীদের দিকে অশ্লীল অঙ্গ-ভঙ্গি করছেন।

  • Share this:

#নয়াদিল্লি: অতিরিক্ত সসের (Sauce) জন্য বাড়তি অর্থ দিতে বলার কারণে রেস্তোরাঁয় ভাঙচুর চালালেন তিন মহিলা। ঘটনাটি ঘটেছে আমেরিকার নিউ ইয়র্ক সিটিতে (New York City) বেল ফ্রাইস (Bel Fries Restaurant) নামের একটি রেস্তোরাঁয়। ওই মহিলারা রেস্তোরাঁর কর্মীদেরও আক্রমণ করেন। ভাঙচুরের ভিডিও ক্যামেরাবন্দি করেন সেই সময় রেস্তোরাঁয় উপস্থিত থাকা কেউ একজন। একজন ফটোগ্রাফারের ট্যুইটার (Twitter) অ্যাকাউন্ট 'ভাইরাল নিউজ এনওয়াই' (Viral News NY)-তে প্রথমবার পোস্ট করা হয় ভিডিওটি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল (Viral Video) হয়ে যায় ভিডিওটি। প্রায় ৬ মিলিয়ন লোক ভিডিওটি দেখেছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, মহিলারা রেস্তোরাঁ কর্মীদের দিকে অশ্লীল অঙ্গ-ভঙ্গি করছেন। কাউন্টারের উপরে লাফাচ্ছেন এবং আসবাবপত্র চারদিকে ফেলে দিচ্ছেন। এক পর্যায়ে এসে তাঁরা রেস্তোরাঁর প্লাস্টিকের শিট ছিঁড়ে ফেলে দিচ্ছেন। হাতের কাছে যা পাচ্ছেন সেটাই ছু়ঁড়ছেন কর্মীদের তাক করে। ভিডিওতে অ্যালার্মের শব্দ শোনা যাচ্ছে। আর সেই সময় রেস্তোরাঁয় উপস্থিত অন্যান্য গ্রাহকদের উল্লাস করতে ও ভিডিও তুলতে দেখা গিয়েছে।

বেল ফ্রাইস নামে ওই রেস্তোরাঁর শেফ রাফায়েল নুনেজ (Rafael Nuñez) বলেছেন, "মহিলারা ফ্রাইয়ের জন্য অতিরিক্ত সস চেয়েছিলেন এবং যখন আমরা জানাই যে এটির দাম ১.৭৫ ডলার, তখন তাঁরা উত্তেজিত হয়ে যান। তাঁদের হামলার কারণে একজন রেস্তোরাঁ কর্মচারী আহত হয়েছেন এবং তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল।"

https://twitter.com/libsoftiktok/status/1544768644244049920?s=20&t=S6YEFcf9UJOGLUlJWPXdzA

হামলার পর রেস্তোরাঁটি মেরামতের জন্য বন্ধ করে দিতে হয়। কয়েক হাজার ডলারের ক্ষয়ক্ষতি হয়েছে রেস্তোরাঁটির। জানা গিয়েছে, প্রথমে অপরাধমূলক কাজ ও ডাকাতির অভিযোগে হামলাকারী তিন মহিলাকে গ্রেফতার করা হয়। তবে, নাটক ওখানেই শেষ হয়নি। হেফাজতে নেওয়ার সময় এক মহিলা আবার এক অফিসারকে ঘুষি মারেন। এর পরই পুলিশ অফিসারকে নিগ্রহ করা, গ্রেফতারিতে বাধা দেওয়া, সরকারি কাজে বাধা দেওয়া এবং উচ্ছৃঙ্খল আচরণ করার জন্য অতিরিক্ত ধারায় তাঁদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Viral Video

পরবর্তী খবর