রাশিচক্র ২৫ জানুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ২৫ জানুয়ারি: দেখে নিন কেমন যাবে আজকের দিন!
জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। বাড়ির কোনও যন্ত্র নিয়ে আজ সমস্যায় পড়তে হতে পারে। ইলেকট্রিসিটি বা পাম্পিং সিস্টেমে গণ্ডগোল দেখা দিতে পারে। এরকম অবস্থায় ধৈর্য ধরে যতক্ষণ না সেটা সারানো হচ্ছে, বাড়িতে থাকা ছাড়া উপায় নেই। মেজাজ খারাপ করবেন না।


বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ কোনও খারাপ খবর পেতে পারেন। পরিচিত কাউকে নিয়ে এমন কিছু শুনতে পারেন যা আপনার মনকে বিচলিত করবে। মাথা ঠাণ্ডা রাখুন। শোনা কথায় বিশ্বাস করবেন না। দেখবেন, পরিস্থিতি যতটা খারাপ বলে মনে হয়েছিল, আদতে ততটা নয়!

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। উপার্জন বৃদ্ধির যোগ রয়েছে যা আপনার জীবন সম্পর্কে দৃষ্টিভঙ্গীতেও পরিবর্তন নিয়ে আসতে পারে। যা আপনার সামনে দীর্ঘকালীন সমৃদ্ধির দরজা খুলে দেবে। এই অর্থনৈতিক লাভকে বিচক্ষণের মতো ব্যবহার করতে ভুলবেন না। মনে রাখবেন- জীবনের অন্য দিকগুলো স্বাচ্ছন্দ্যময় করে তোলার জন্যই আমরা পরিশ্রম করি।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজকের দিনটি শারীরিক পরিশ্রমের মধ্যে দিয়ে যাবে। বিজনেস, রোম্যান্টিক, ক্রিয়েটিভ পার্টনারশিপে কথা কাটাকাটি হবে। তবে আচমকা সেই সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নেবেন না। নয় তো পরে আফশোস করতে হতে পারে। আপাতত মাথা গরম থাকলে নিজের মতো সময় কাটান!

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। অতিরিক্ত ক্লান্তি আজ আপনাকে ঘিরে ধরতে পারে। রেহাই পেতে অনেক দিন ধরে পড়ে থাকা শরীরচর্চা শুরু করার ইচ্ছা হতে পারে। তাড়াহুড়ো করবেন না- ক্লান্ত শরীর বিশ্রাম না পেলে অসুস্থ হয়ে পড়বে।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ কোনও ঘনিষ্ঠ ব্যক্তি বা বন্ধু সহমর্মিতার আশায় আপনার দ্বারস্থ হতে পারেন। আপনি যতই ক্লান্ত থাকুন না কেন, তার কথা শুনতে ভুলবেন না। ভবিষ্যতে এই কাজটি আপনার উপকারে আসবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। অন্যের হরেক দাবিদাওয়া আজ আপনাকে ব্যতিব্য়স্ত করে তুলতে পারে। মাথা গরম করবেন না। শুধু শান্ত ভাবে না বলতে শিখুন। মনে রাখবেন- আপনি যতই চেষ্টা করুন না কেন, সবাইকে খুশি করা যায় না।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ কোনও ভ্রমণ পরিকল্পনা বা কোনও শিক্ষাগত পরিকল্পনার জন্য আপনার মন উচাটন হয়ে থাকতে পারে। দ্বিধা না করে আপনার ইচ্ছা পূর্ণ করুন। এখান থেকেই ভবিষ্যতে আর্থিক সমৃদ্ধির দরজা থুলবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। স্বল্প সময়ের মধ্যে উপার্জনবৃদ্ধির কোনও সম্ভাবনার কথা শুনতে পারেন। মাথা ঠাণ্ডা রেখে পরিস্থিতি বিবেচনা করুন। আজকেই কোনও সিদ্ধান্ত নেবেন না। অর্থনৈতিক সমৃদ্ধি আপনার জন্য অপেক্ষা করছে, তবে তা আজ নয়।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। বিজনেস, রোম্যান্টিক, ক্রিয়েটিভ- নানা ক্ষেত্রের পার্টনারদের সঙ্গে আজ কথাকাটাকাটি হবে, আপনারা একে অপরকে দোষ দেবেন। তাই যতটা সম্ভব নিজেকে সামলে রাখুন। ইচ্ছা না থাকলেও জোর করে সবার সঙ্গে ভালো ব্যবহার করুন। তা ভবিষ্যতে লাভদায়ক হবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। গত কয়েকদিনের একটানা পরিশ্রম আপনাকে ক্লান্ত করে তুলেছে। আজ আর বাড়ি কাজের দিকে যাবেন না। যতটা পারুন নিজেকে সময় দিন, বিশ্রাম নিন। নয় তো পরের কাজগুলো করে উঠতে পারবেন না!

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। প্রেম এবং যৌনতা আজ আর মনকে নিয়ন্ত্রণ করবে; কাছের মানুষটির সঙ্গে বার বার দেখা করার জন্য মন উচাটন হয়ে থাকবে। কিন্তু কর্মক্ষেত্রে কাজের চাপ থাকবে। সেটা আগে মিটিয়ে নিন। তার পরে, দেরি হলেও একবার মনের মানুষটির সঙ্গে দেখা করুন। তাতে দুই দিকে ভারসাম্য রাখা সহজ হবে।

Published by:Dolon Chattopadhyay
First published:

লেটেস্ট খবর