রাশিচক্র ৭ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিচক্র ৭ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিচক্র ৭ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য

  • Share this:

    ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

    জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ সুযোগ পেলেই পরিস্থিতি এবং লোকজন আপনাকে অপদস্থ করতে চাইবে। সংঘর্ষ এড়ানোর জন্য আত্মবিশ্বাস বজায় রাখুন।

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। অন্যের দোষ না দেখে তাদের গুণগুলো দেখার চেষ্টা করুন, একটু অন্যের প্রশংসাও করুন। ভবিষ্যতে উপকৃত হবেন।

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজকের দিনটি অন্যের কাছ থেকে শেখার, তাই কাউকেই অবহেলা করবেন না, না হলে অনুতাপের পরিস্থিতি তৈরি হতে পারে।

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ আপনি ব্যক্তিত্বের বিভায় চার দিক আলোকিত করবেন। তাই গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার হলে আজ পদক্ষেপ করা ভালো।

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। যত বেশি স্রোতের সঙ্গে তাল মিলিয়ে এগোতে পারবেন, অন্যদের সঙ্গে মেলামেশা করবেন, সমস্যার সমাধানও তত সহজ হবে।

    কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। যা আপনার নিয়ন্ত্রণে নেই, তা নিয়ে ভেবে সময় নষ্ট করবেন না। বরং ঠাণ্ডা মাথায় হাতের কাজগুলো সেরে ফেলুন।

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। সততার সঙ্গে কাজ করলে, মাথা ঠাণ্ডা রাখলে অবাঞ্ছিত পরিস্থিতি আজ এড়িয়ে চলতে পারবেন, এটা ভুলবেন না।

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ সমালোচনা এবং প্রশংসা দুই পাবেন কর্মসূত্রে। ভালোটা গ্রহণ করে নিজের সেরাটুকু দিতে ভুলবেন না।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। অপ্রয়োজনীয় চাহিদা ছেঁটে ফেলে যদি প্রকৃত সুখ চিনতে পারেন, আজ সাফল্যও পাবেন সব ক্ষেত্রে।

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ নিজেকে সময় দেওয়ার দিন। অস্থিরতা কাটিয়ে আজ মনকে শান্ত করে তুলুন, তবেই সাফল্য আসবে।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। একা সময় কাটাবেন না, যাঁরা আপনাকে পছন্দ করেন তাঁদের সান্নিধ্য খুঁজে নিন- মন ভালো থাকবে।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। যা হয়, ভালোর জন্যই হয়। এটা মাথায় রেখে অতীত মুছে এবার এগিয়ে চলুন, আপনার দুনিয়াকে অনেক কিছু দেওয়ার আছে।

    Published by:Ananya Chakraborty
    First published: