Home /News /off-beat /
Crime News: ভক্তদের চিকিৎসার নামে নিজের প্রস্রাব ও মল খাওয়াত ভণ্ড সাধু বাবা! আশ্রমে পাওয়া গেল ১১টা মৃত-দেহ!

Crime News: ভক্তদের চিকিৎসার নামে নিজের প্রস্রাব ও মল খাওয়াত ভণ্ড সাধু বাবা! আশ্রমে পাওয়া গেল ১১টা মৃত-দেহ!

Crime News: ভণ্ড সাধু বাবার কীর্তি সামনে আসতেই চাঞ্চল্য শুরু হয়েছে। আর্য়ুবেদিক চিকিৎসার নামে জঘন্য কাজ করতেন ওই ভণ্ড বাবা! আশ্রমে ফাঁস আরও অনেক ঘটনা!

  • Share this:

    #থাইল্যান্ড:  জনপ্রিয় ওয়েব সিরিজ 'আশ্রম' নিশ্চয় অনেকেই দেখেছেন। ববি দেওল ও চন্দন রায় সান্যাল অভিনীত এই সিরিজ শোরগোল ফেলেছিল। কী ভাবে 'আশ্রম'-এর আড়ালে দুই গুন্ডা বাবা সেজে চালাচ্ছে অনৈতিক কাজ। এই সিরিজ তৈরি হয়েছে বর্তমান সমাজ থেকে উৎসাহিত হয়েই। মাঝে মধ্যেই ফেক সাধু বা বাবার খবর সামনে আসে যা চমকে দেয়। এবার থাইল্যান্ডে এমন ঘটনা ঘটালেন এক বাবা, যা জানলে চমকে যাবেন।

    থাইল্যান্ডের একটি জঙ্গলের ভিতরে আশ্রম ছিল এই বাবার। বয়স ৭৫ বছর। নাম থাইয়ে নানরা। তিনি নিজেকে সব ধর্মের সেরা গুরু বলে পরিচয় দিতেন। তাঁর আশ্রমের ভক্ত সংখ্যাও কম নয়। অনেকেই এই আশ্রম সম্পর্কে জানত। কিন্তু আসলে এখানে যা হত তা চমকে দিয়েছে।

    আরও পড়ুন: ঝিনুক দিয়ে ঢাকা স্তনবৃন্ত ! নগ্ন নিম্নাঙ্গ ! ফের ভাইরাল উরফি জাভেদ

    আশ্রমের এক ব্যক্তি গোপনে পুলিশকে সব খবর জানান। তার পরেই সেখানে হানা দিয়ে অবাক হয়ে যায় পুলিশ। ওই বাবা নিজের প্রস্রাব সকলকে খেতে দিত। এমনকি অনেককে থুতু ও মল খেতেও বাধ্য করেছে। ওই বাবার কথায় তিনি সিদ্ধ পুরুষ। তাঁর মল, মূত্র,থুতুতে সেরে যাবে অসুখ। বহু মানুষকে না জানিয়েও নিজের প্রস্রাম খাইয়েছেন ওই বাবা।

    আরও পড়ুন: ডিভোর্সের পর দুই বউয়ের সঙ্গেই সংসার করছেন আমির খান! সম্পর্কের নতুন গল্প বলছেন আমির-রিনা-কিরণ!

    আশ্রমে হানা দিতেই পুলিশ সেখানে ১১ টি মৃত দেহ উদ্ধার করে। যাদের খুন করে আশ্রমেই পুঁতে দেওয়া হয়েছিল। এক মহিলা জানান, ওই বাবা জোর করতেন তাঁর প্রস্রাব খাওয়ার জন্য। অন্যদিকে এক যুবক অভিযোগ জানান, তাঁর মা আশ্রমে বাবার কাছে গেলে, মাকে আটকে রাখা হয়। যদিও পুলিশ ওই বাবাকে গ্রেফতার করেছে। সঙ্গে তাঁর দলবলকেও গ্রেফতার করা হয়েছে। অনেককেই উদ্ধার করা হয়েছে আশ্রম থেকে। এই ঘটনায় তাজ্জব বনে গেছে গোটা দুনিয়া।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Crime News, Thailand

    পরবর্তী খবর