Home /News /off-beat /
Viral Video || ভুলবশত ক্রেনের সঙ্গে ঝুলে পড়েছিলেন কর্মী, তারপরের ভিডিও দেখে শিউরে উঠল নেট দুনিয়া

Viral Video || ভুলবশত ক্রেনের সঙ্গে ঝুলে পড়েছিলেন কর্মী, তারপরের ভিডিও দেখে শিউরে উঠল নেট দুনিয়া

Viral Video || মিডিয়া রিপোর্ট অনুযায়ী, অন্টারিওর শ্রম মন্ত্রণালয়ের তরফে নির্মাণ কার্যের অনিয়ম ও যথাযথ ব্যবস্থা গ্রহণে ব্যর্থ হয়েছে কি না তা খতিয়ে দেখতে তদন্তের নির্দেশ দিয়েছে।

  • Share this:

#অন্টারিও: নির্মাণশিল্পের সঙ্গে যুক্ত থাকেন যাঁরা, তাঁদের খুব স্বাভাবিকভাবেই প্রাণ হাতে করে কাজ করতে হয়। যে বাড়ি একদিন অন্যের সুখের আবাস হবে, তার সঙ্গে সংশ্লিষ্ট কাজ অনেকের জীবিকা হলেও তা সব সময় সুখের নাও হতে পারে, বিশেষত যদি পড়তে হয় দুর্ঘটনার মুখে। যার প্রমাণ আবারও নতুন করে ফিরে এল নেটমাধ্যমে।

কানাডার টরন্টোতে এক নির্মীয়মাণ বহুতল থেকে ঝুলে পড়া এক কর্মীর মর্মান্তিক ভিডিও সম্প্রতি সামনে এসেছে। বলা হচ্ছে যে ওই নির্মাণকর্মী হঠাৎ ভুলবশত ক্রেনের সঙ্গে ঝুলে পড়েন। পরে জানা যায়, একটি ভারী বস্তুকে ক্রেনের সঙ্গে জুড়ে দিতে গিয়ে ওই ব্যক্তির হাত ট্যাগলাইনের সঙ্গে জড়িয়ে পড়েছিল। অন্টারিও থেকে এই গা শিউরে ওঠা ভাইরাল ভিডিওটি আপলোড হওয়ার পর তার দর্শকরা আতঙ্কে, বিস্ময়ে হতবাক হয়ে গিয়েছেন।

আরও পড়ুন : 'সবচেয়ে বিশিষ্ট বাম নেতা' জ্যোতি বসুর জন্মদিন, আজ থেকেই 'বড়' কাজ শুরু CPIM-এর!

ওই ব্যক্তি কয়েকশো ফুট উঁচুতে বাতাসে দুলছিলেন, এই ঘটনা দেখে আশেপাশে অনেক মানুষই "হ্যাং অন" বলে চিৎকার করতে শুরু করেন, তাঁরা ওই নির্মাণকর্মীকে শক্ত করে নিজেকে ক্রেনের সঙ্গে জুড়ে রাখতে বলেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, অন্টারিওর শ্রম মন্ত্রণালয়ের তরফে নির্মাণ কার্যের অনিয়ম ও যথাযথ ব্যবস্থা গ্রহণে ব্যর্থ হয়েছে কি না তা খতিয়ে দেখতে তদন্তের নির্দেশ দিয়েছে।

টরন্টো শহরের কেন্দ্রে এমন একটি নির্মাণস্থলে ক্রেন থেকে বাতাসে ঝুলে থাকা ওই শ্রমিকের ভিডিওটি বুধবার ভাইরাল হয়েছে। একাধিক প্রত্যক্ষদর্শীরাও নেট মাধ্যমে এসে ঘটনাটির বিস্তৃত বিবরণ দিয়েছেন। ভিডিওতে দেখা যাচ্ছে অনেকেই ঘটনাস্থলে উপস্থিত থেকে ওই ব্যক্তিটিকে লাইনে ঝুলে থাকতে উৎসাহিত করছিলেন যাতে কোনও ভাবেই তিনি হার না মানেন। সৌভাগ্যবশত, শেষ পর্যন্ত তাঁর জীবনরক্ষা হয়, ক্রেন যতক্ষণ না মাটিতে নামে, তিনি নিজেকে আটকে রাখতে পেরেছিলেন তার সঙ্গে।

https://www.instagram.com/tv/CfpjSbwv8oV/?utm_source=ig_web_copy_link

পরে ঘটনাস্থলে ক্রুয়ের একটি দল পৌঁছে ওই কর্মীকে নিচে নামাতে সক্ষম হয়। সিবিসি নিউজের রিপোর্ট অনুযায়ী ওই কর্মীটির গুরুতর ভাবে আহত হওয়ার খবর পাওয়া যায়নি। গত মঙ্গলবার এই ঘটনাটি ঘটেছে টরন্টোর ফিনান্সিয়াল ডিপার্টমেন্টের নিকটবর্তী স্থানে। সিবিসি রিপোর্ট করেছে যে, প্রকল্পের দায়িত্বে থাকা নির্মাণ সংস্থার এক কর্মী বলেছেন যে, ক্রেনের সঙ্গে লোডিং সেল সংযুক্ত করার সময়ে ওই শ্রমিকের হাত একটি ট্যাগলাইনের সঙ্গে জড়িয়ে গিয়েছিল।

First published:

Tags: Viral, Viral News

পরবর্তী খবর