Home /News /off-beat /
Viral Video: তীর্থক্ষেত্রে পবিত্র নদীতে স্ত্রীকে প্রকাশ্যে চুম্বন; স্বামীর বেধড়ক মারের ভিডিও ভাইরাল

Viral Video: তীর্থক্ষেত্রে পবিত্র নদীতে স্ত্রীকে প্রকাশ্যে চুম্বন; স্বামীর বেধড়ক মারের ভিডিও ভাইরাল

অযোধ্যার রাম কি পৈড়িতে (Ram ki Paidi) স্ত্রীকে চুম্বন করার জন্য এক ব্যক্তিকে বিক্ষুব্ধ জনতা মারধর করেছে।

  • Share this:

#অযোধ্যা: স্ত্রীকে চুম্বন করার কারণে মারধর খেলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) অযোধ্যায় (Ayodhya)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে অযোধ্যার রাম কি পৈড়িতে (Ram ki Paidi) স্ত্রীকে চুম্বন করার জন্য এক ব্যক্তিকে বিক্ষুব্ধ জনতা মারধর করেছে। রাম কি পৈড়ি হল সরযূ নদীর (River Saryu) তীর সংলগ্ন একাধিক ঘাট। রামজীবনের সঙ্গে সম্পৃক্ত ওই ঘাট এবং সরযূ- উভয়ই ভক্তদের কাছে তীর্থক্ষেত্র।

জানা গিয়েছে যে, ঘটনার দিন ওই দম্পতি অন্যদের সঙ্গেই নদীতে ডুব দিচ্ছিলেন। স্বামীকে আঁকড়ে ধরে ছিলেন স্ত্রী। একটা ডুব দেওয়ার পর স্ত্রীর গালে চুম্বন করেন স্বামী। এর পরই তাঁদের ঘিরে ভিড় শুরু হয়। প্রথম দিকে নদীতে অবগাহনকারী অন্য ব্যক্তিরা ব্যাপারটিকে উপেক্ষা করেছিলেন, খুব একটা পাত্তা দিতে চাননি, তাঁরা তাঁদের মতো ব্যস্ত ছিলেন পুণ্যকর্মাদি নিয়ে।

যে ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, তাতে এর পরের দৃশ্য দেখা যাচ্ছে। অনেকেই উপেক্ষা করলেই আচমকাই কয়েক সেকেন্ড পরে একজন লোক স্বামীকে টেনে নিয়ে যায় এবং তাঁকে মারতে শুরু করে। সঙ্গে চলে গালিগালাজ। স্ত্রী থামানোর চেষ্টা করেন। ততক্ষণে তাঁদের ঘিরে ভিড় জমে গিয়েছে নদীর জলের মধ্যেই। এরপর তাঁদের দু’জনকেই জল থেকে টেনে তোলা হয়। জল থেকে তোলার পর উত্তেজিত জনতা ওই ব্যক্তিকে ঘিরে ধরে আবারও মারধর করে। চলে দেদার কিল, চড়, লাথি। ভিডিওটি দেখে মনে হচ্ছে, মধ্যস্থতাকারীদের পরামর্শে মার থামিয়ে ওই দম্পতিকে কোথাও একটা টেনে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন - সাবধান! বন্ধ হয়ে যেতে পারে আপনার Netflix অ্যাকাউন্ট! কেন জানুন

আরও পড়ুন - ভুলেও এই মেসেজে ক্লিক করবেন না! অনলাইন শপিংয়েও সাবধান! খালি হয়ে যাবে ব্যাঙ্কের সব টাকা!

ঘটনাটি ক্রমশ উত্তপ্ত হয়ে ওঠায় সরযূ নদী সংলগ্ন সাধুসমাজেরও তা কানে ওঠে। তবে সাধুদের সংগঠন সন্ত সমাজের (Sant Samaj) তরফেও এর তীব্র নিন্দা করা হয়েছে বলে জানা গিয়েছে।

অযোধ্যার সিনিয়র সুপারিনটেনডেন্ট অফ পুলিশ (SSP) শৈলেশ পাণ্ডে ( Shailesh Pandey) বলেছেন যে ভিডিওটি এক সপ্তাহের পুরনো এবং তাঁরা এই বিষয়ে কোনও অভিযোগ পাননি। পুলিশ এখন ওই দম্পতির খোঁজ করছে। যাতে অভিযোগ এলে দ্রুত ব্যবস্থা নেওয়া যায়।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Ayodhya, Viral Video

পরবর্তী খবর