Home /News /off-beat /
Viral News: তীব্র শীৎকারে অতিষ্ঠ পাড়া, পাড়ার লোক জড় হলেন বাড়ির সামনে, দৃশ্য দেখে লজ্জায় লাল সকলে

Viral News: তীব্র শীৎকারে অতিষ্ঠ পাড়া, পাড়ার লোক জড় হলেন বাড়ির সামনে, দৃশ্য দেখে লজ্জায় লাল সকলে

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Viral News: পরবর্তীতে কাউন্সিলে একটি অভিযোগও দায়ের করেন প্রতিবেশীরা।

  • Share this:

    #নয়াদিল্লি: চেঁচিয়ে পাড়া মাথায় করার প্রবাদ প্রচলিত, কিন্তু যৌন উত্তেজনার শীৎকার গোটা পাড়া মাথায় করার মত ঘটনা কোথাও দেখেছেন, না দেখে থাকলে ব্রিটেনের এই ঘটনা আপনাকে অবাক করতে বাধ্য। এই পাড়ায় পরিস্থিতি এমনই ওই যৌনমত্ত দম্পত্তির বিরুদ্ধে অভিযোগের প্রমাণ সংগ্রহের জন্য কেউ কেউ আবার রেকর্ডিং ডিভাইসও লাগিয়ে রেখেছেন বাইরে, যাতে বিকট শব্দ রেকর্ড করা যায় ও পরে তা অভিযোগের প্রমাণ হিসাবে ব্যবহার করা যায়। অভিযোগও দায়ের করেছেন একজন। তিনি পুলিশকে বলেছেন, তাঁর প্রতিবেশীরা ব্যক্তি স্বাধীনতার অপব্যবহার করছেন, তাঁদের শীৎকারের শব্দে পাড়ায় টেকা দায় হয়েছে।

    আরও পড়ুন - মেয়ে-জামাইয়ের জন্য মাংস আনতে বলেছিলেন স্ত্রী, রাগের চোটে স্বামী যা করলেন, তা দেখে চমকে যেতে হয়

    ব্রিটেনের একটি সংবাদমাধ্যমের দাবি, বাড়ির রান্না ঘরে, আলো জ্বালিয়ে যৌনতায় মেতে ওঠেন এই যুগল। জানলা খোলা থাকায় চারিদিকে ছড়িয়ে পড়ে তাঁদের শীৎকারের শব্দ। এক দিন শীৎকারের শব্দ শুনে প্রতিবেশীরা ওই বাড়ির সামনে গিয়ে দেখেছিলেন, জানলা খুলে, আলো জ্বালিয়েই যৌনতায় মেতে উঠেছে যুগল, তাই নিয়ে পরবর্তীতে কাউন্সিলে একটি অভিযোগও দায়ের করেন প্রতিবেশীরা। তবে এ-দুদিন নয়, স্থানীয় পাড়ার লোকের অভিযোগ শেষ দু'বছর ধরে এই কাণ্ড ঘটে চলেছে এলাকায়, কোনও প্রতিকার পাওয়া যায়নি।

    ওয়েস্ট ইয়র্কসের একা বাসিন্দা বলেছেন, ওঁরা সারাক্ষণ জানলা খুলেই যৌনতায় লিপ্ত হয়, সে সকাল, রাত, যে কোনও সময়ে হতে পারে। পাশাপাশি দেওয়ালে ধাক্কা মারা বা চাপড় মারার মতো ঘটনাও ঘটতে দেখা যায়। তবে ব্রিটেনে এমন ঘটনা কেবল একটিই ঘটেছে এমনটা নয়, ল্যাঙ্কাশায়ারে পেন্ডেল কাউন্সিলেও এমন একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে প্রশাসনের তরফ থেকে খবর মিলেছে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর