রাশিচক্র ২২ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ২২ মে: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

আজ সব সমস্যার সমাধান হবে, চোখ-কান খোলা রাখলে গুরুত্বপূর্ণ গোপন খবর জানতে পারবেন।

  • Share this:

#নয়াদিল্লি: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ সব সমস্যার সমাধান হবে, চোখ-কান খোলা রাখলে গুরুত্বপূর্ণ গোপন খবর জানতে পারবেন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ অন্যের হুকুম খাটার বদলে নিজেকে সময় দেওয়াটাই ঠিক হবে, ভবিষ্যতের লক্ষ্যে নিজেকে প্রস্তুত করুন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আপনার চরমপন্থী স্বভাব অন্যদেরও বিপদে ফেলতে পারে, আজ এই কথাটা কিছুতেই ভুলে যাবেন না।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ স্পষ্টাস্পষ্টি কথা বলার দিন, অন্যের চাপিয়ে দেওয়া দায় টেনে বেড়ানোর কোনও মানে হয় না।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। আজ অন্যের উপরে নির্ভর করে দেখুন, ফলাফল আপনাকে ভবিষ্যতের লক্ষ্যে প্রস্তুত করে দেবে।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। পরিস্থিতি এখনও জটিল, তাই হুট করে এমন কোনও মন্তব্য বা কাজ করবেন না যা পরে আক্ষেপের কারণ হবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। জীবনের সদর্থক পরিবর্তনগুলো সুফল দিতে শুরু করেছে, ইতিবাচক মানসিকতা বজায় রাখুন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজকের দিন ভালো কাটবে, প্রয়োজনে অন্যদের পাশে পাবেন, তাঁদের কাছ থেকে কিছু শিখবেনও।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। অপছন্দের মানুষদের সঙ্গে বোঝাপড়া শেষ করে আজ নতুন পদক্ষেপ করার দিন, না হলে শান্তি পাবেন না।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। চারিত্রিক যে প্রতিবন্ধকতা সাফল্যের লক্ষ্যে এগোতে দিচ্ছে না, আজ তা শুধরে না নিলে পরে পস্তাতে হবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। পারিবারিক ক্ষেত্রে আজ আবেগ সংযত করে রাখুন, নাহলে বেশ কয়েক দিন ধরে সমস্যায় থাকতে হবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ নিজের দাবি সম্পর্কে একটু খতিয়ে ভাবুন, আবেগপ্রবণতার কষ্ট থেকে অনায়াসে বেরিয়ে আসতে পারবেন।

Published by:Dolon Chattopadhyay
First published: