Home /News /off-beat /
Viral Video: সামনে পাহাড়, পিছনে গভীর খাদ, এত সরু রাস্তায় গাড়ি ঘুরিয়ে তাক লাগালেন চালক

Viral Video: সামনে পাহাড়, পিছনে গভীর খাদ, এত সরু রাস্তায় গাড়ি ঘুরিয়ে তাক লাগালেন চালক

Viral Video: তিন থেকে সাড়ে তিন ফিট সরু রাস্তা। এত সরু রাস্তাতেও গাড়ি ঘোরানো যায়, দেখিয়ে দিলেন এক চালক।

  • Share this:

    #নয়াদিল্লি:  সোশ্যাল মিডিয়া অদ্ভুত এবং আশ্চর্যজনক ভিডিওর ভাণ্ডার। আপনি এখানে এমন ভিডিও দেখতে পাবেন, যা দেখে আপনি স্তম্ভিত হয়ে যাবেন অনেক সময়। কখনও মানুষের করা আশ্চর্যজনক কাজের ভিডিও দেখা যায়। কিন্তু এবার যে ভিডিও আলোচনায় রয়েছে সেটি একেবারে আলাদা এবং খুবই ভয়ের।

    আরও পড়ুন- মায়ের মোবাইল নিয়ে খেলতে গিয়ে দেড় লক্ষ টাকার অনলাইন অর্ডার করল ২ বছরের ছেলে!

    ভিডিওতে দেখা যাচ্ছে, পাহাড়ের ওপর খুব ছোট জায়গায় গাড়ি ঘুরিয়ে ফেলছেন একজন চালক। খুব সরু রাস্তায় গাড়ি ঘুরিয়ে সবাইকে অবাক করে দিলেন সেই চালক। ভিডিওটি কোন জায়গার এবং ড্রাইভার কে, সেই সব সম্পর্কে কোনও তথ্য পাওয়া যায়নি। টুইটার ব্যবহারকারী ডাঃ অজয়িতা তাঁর অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন, সেখানে একটি নীল রঙের গাড়ি সরু পাহাড়ি রাস্তায় ঘোরাচ্ছেন এক চালক। রাস্তাটি এতটাই সরু যে দেখলেই ভয় পেয়ে যাবেন অনেকে। ভয়ঙ্কর পাহাড়ি রাস্তায় গাড়ি ঘুরিয়ে অবাক করছেন সেই চালক। গাড়ির একটি টায়ার হাওয়ায় ঝুলে ছিল। কিন্তু গাড়ির ওপর চালকের দারুন নিয়ন্ত্রণ ছিল।

    গাড়ির উপর অসাধারণ নিয়ন্ত্রণ চালকের-

    পথের একপাশে একটি গভীর গিরিখাত। অন্যদিকে পাহাড়। গাড়ির পিছনে একটি বাড়ির দালান দেখা যাচ্ছে। সেখান দিয়ে একটি সরু পথ চলে গেছে। সেই রাস্তায় গাড়ি দাঁড়িয়ে আছে এবং চালক গাড়িতে ঢোকার চেষ্টা করছিলেন। তিনি খুব ছোট কাট নেন এবং স্টিয়ারিং হুইল সহ এক্সিলারেটর, ক্লাচ এবং ব্রেকগুলি নিয়ন্ত্রণ করেন যা যে কাউকে হতবাক করে দেবে। ভিডিওটির সাথে ক্যাপশনে লেখা আছে - ৮০ পয়েন্ট টার্নের পারফেক্ট উদাহরণ। অনেকে অবশ্য ভিডিওটিকে ফেক বলেছেন। তাঁদের দাবি, ভিডিওটি এডিট করা হয়েছে। একের পর এক ক্লিপ জুড়ে এই ভিডিও তৈরি বলে দাবি অনেকের।

    আরও পড়ুন- ফোনে লুকিয়ে লুকিয়ে অন্য মেয়েদের ছবি দেখছেন স্বামী! স্ত্রীর দুরন্ত চালে আউট?

    সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে এই ভিডিও। ভিডিওটি এখন পর্যন্ত ১ লাখের বেশি ভিউ হয়েছে। হাজার হাজার মানুষ ভিডিওটি রিটুইট করেছেন। এই ভিডিওটি সত্যি নাকি ভুয়া, তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। কেউ কেউ বলেন, এমন জায়গায় গাড়িটিকে রিভার্স গিয়ারে নামানোটাই বুদ্ধিমানের কাজ ছিল।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Car, Driver, Viral Video

    পরবর্তী খবর