Home /News /off-beat /
Viral Video: বিয়ের আগে বুলেটে সওয়ার কনে, সোয়্যাগে ইমপ্রেস সোশ্যাল মিডিয়া!

Viral Video: বিয়ের আগে বুলেটে সওয়ার কনে, সোয়্যাগে ইমপ্রেস সোশ্যাল মিডিয়া!

বাইকে সওয়ার পাত্রীর ভাইরাল ভিডিও থেকে নেওয়া ছবি।

বাইকে সওয়ার পাত্রীর ভাইরাল ভিডিও থেকে নেওয়া ছবি।

Viral Video: এক ভিডিও সম্প্রতি উঠে আসে নেট মাধ্যমে যা রীতিমতো নিমেষেই ভাইরাল হয়।

  • Share this:

#নয়াদিল্লি: বিয়ের মরশুম (Viral Video of Bride) চলছে, চারিদিকে সানাইয়ের আওয়াজ, খাওয়া-দাওয়া ইত্যাদির পালা চলছে। করোনার জেরে পরিস্থিতি খুব একটা পক্ষে না থাকলেও একেবারে বিপক্ষেও নেই বলা চলে। বিয়ে হচ্ছে, ছোট করে হলেও অনুষ্ঠান হচ্ছে এবং প্রায় প্রতিদিনই এই সংক্রান্ত নানা ভিডিও উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়। হচ্ছে ভাইরাল। কখনও সেই ভিডিও নীতি শিক্ষা দিচ্ছে, তো কখনও বেজায় আনন্দ। এমনই এক ভিডিও সম্প্রতি উঠে আসে নেট মাধ্যমে যা রীতিমতো নিমেষেই ভাইরাল হয়। দেখা যায়, বিয়ের সাজে কনে চালাচ্ছেন বুলেট।

একটা সময় ছিল, যখন বিয়ে মানেই বর কনে, বিশেষ করে কনে সেজেগুজে একটু লজ্জা নিয়ে বিয়ের আসরে বসবে। অনেক জায়গায় তো ঘোমটা দেওয়ারও প্রচলন ছিল এবং আছে। বিয়ের সময়ও নতুন কনের মুখ না দেখার প্রচলনও বেশ কিছু গ্রামে এখনও প্রচলিত। কিন্তু দিন যত এগোচ্ছে, এই প্রাচীন বিষয়গুলিকে ভেঙে বার হতে শিখছে মানুষ। আর ভাইরাল হওয়া এই ভিডিওটি সেই কথাই বলছে।

আরও পড়ুন -  স্রোতে ভেসে যাচ্ছে হরিণ শাবক, বাঁচাতে জলে ঝাঁপ পোষ্য কুকুরের! দেখুন ভাইরাল ভিডিও

ভিডিওয় দেখা যাচ্ছে, একজন মহিলা বুলেট চালাচ্ছেন, যা আজকাল রাস্তাঘাটে প্রায়ই দেখা যায়। তা হলে এই ভিডিও কেন ভাইরাল? ভিডিওটি দেখলে বোঝা যাবে, একজন মহিলা বিয়ের সাজে, বিয়ের পোশাকে, লেহেঙ্গা পরে বুলেটে সওয়ার হয়েছেন এবং একদম নিজের মতো করে বুলেট চালাচ্ছেন রাস্তা দিয়ে।

আরও পড়ুন - গঙ্গাসাগর নির্বিঘ্নে মেটায় ধন্যবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী, বললেন দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসক

ভিডিওটি শেয়ার করেছে witty_wedding বলে একটি অ্যাকাউন্ট। তারা ভিডিয়োটির ক্যাপশনে লিখেছে, হোয়েন ইওর ফ্যামিলি এগ্রি ফর ইওর লাভ ম্যারেজ। বাংলা করলে যার মানে দাঁড়ায়, যখন আপনার পরিবার লাভ ম্যারেজে সম্মতি জানায়। তার পরই লেখা হয়েছে, ট্যাগ করুন সেই সব বন্ধুদের যাঁরা নিজেদের বিয়ের জন্য অত্যন্ত অধীর, শুধু পরিবারের সম্মতির অপেক্ষায় বসে আছেন।

ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল তো হয়েছেই, বহু মানুষ এটিকে শেয়ারও করেন। অনেক কমেন্টও করেন। একজন লেখেন, ড্রেসের কোনও অংশ যদি বুলেটের চাকায় ঢুকে যায় তা হলেই হল। আবার আরেকজন কমেন্ট করেন, এত হিম্মত আসে কোথা থেকে! একজন আবার সুরক্ষার কথা মাথায় রেখে বলেন, বাইক চালানো তো ঠিক আছে, কিন্তু এই পোশাকে এবং হেলমেট ছাড়া এভাবে বাইক চালানো রিস্কের। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য অনেকেই এমন করে থাকেন।

কমেন্ট যেমনই আসুক, বেশিরভাগ মানুষই কিন্তু মহিলার সাহসকে বাহবা দিয়েছেন এবং এভাবে বিয়ের দিন পুরোনো দিনের বিষয়গুলি থেকে বেরিয়ে আসার জন্য সাপোর্টও করেছেন!

First published:

Tags: Bike, Bride

পরবর্তী খবর