পাঁচমিশালি

corona virus btn
corona virus btn
Loading

‘বিবাহ’ ছবি এবার রিয়েল লাইফে! বিয়ের আগেই দুর্ঘটনার শিকার কনে, বর রইলেন পাশে

‘বিবাহ’ ছবি এবার রিয়েল লাইফে! বিয়ের আগেই দুর্ঘটনার শিকার কনে, বর রইলেন পাশে

চিকিৎসকদের জানিয়ে, আরতিকে ২ ঘন্টার জন্য বাড়িতে নিয়ে আসা হয় স্ট্রেচারে করে। আর পূর্ব-নির্ধারিত লগ্নেই হয়ে যায় বিয়ে।

  • Share this:

#উত্তরপ্রদেশ: শাহিদ কাপুর-অমৃতা রাও জুটির ‘বিবাহ’ ছবি মন ছুঁয়েছিল সকলের। এবার রিল লাইফের ঘটনার পুনরাবৃত্তি হল রিয়েল লাইফে। তাও আবার এমন রাজ্যে, যেখানে লাভ-জিহাদ নিয়ে বিতর্ক চলতে থাকে হামেশাই।

কনে সাজতে ব্যস্ত ছিল উত্তর প্রদেশের প্রতাপগড়ের আরতি নামের মেয়েটি। আর কিছুক্ষণ পরই যে বিয়ের লগ্ন। সেজেগুজে সিঁড়ি বেয়ে নিচে বিয়ের মন্ডপে আসার কথা ছিল হয় তো তার। কিন্তু মন্ডপে আর পৌঁছন হল না। সিঁড়ির মুখেই, একটি বাচ্চাকে পড়ে যাওয়া থেকে বাঁচাতে গিয়ে, সে নিজেই পড়ল হুড়মুড়িয়ে।

আপাতত প্রয়াগরাজের একটি বেসরকারি হাসপাতালে ভরতি আছে আরতি। মেরুদন্ডে গুরুতর চোট পেয়েছে সে। চিকিৎসকেরা জানিয়েছেন, এখন বেশ কয়েক মাস বিছানা ছেড়ে উঠতে পারবে না আরতি। এমনকি, সারা জীবন তাকে পঙ্গু হয়েই কাটাতে হতে পারে।

এ কথা শোনার পর বিয়েটা যে ভেঙ্গে যাবে, সে ব্যাপারে নিশ্চিত ছিলেন আরতি’র বাড়ির লোকেরা। তার বাবা আরতি’র ছোট বোনের সঙ্গে বিয়ের প্রস্তাব দেন পাত্রের বাড়িতে। তবে বাড়ির লোকেদের বাধা সত্ত্বেও, আরতিকেই বিয়ে করার সিদ্ধান্ত নেয় হবু বর।

এবার বিয়ের পালা। চিকিৎসকদের জানিয়ে, আরতিকে ২ ঘন্টার জন্য বাড়িতে নিয়ে আসা হয় স্ট্রেচারে করে। আর পূর্ব-নির্ধারিত লগ্নেই হয়ে যায় বিয়ে। বিয়ে শেষ হতেই, তড়িঘড়ি আবার হাসপাতালে ফেরত পাঠানো হয় নববধূকে। বুধবার একটি সার্জারিও হয় তার।এমন সিনামার মতো ঘটনা দেখে, পাড়া-পড়শি তো বটেই, সকলেই অবাক। সবাই এখন আরতি’র সুস্থতার অপেক্ষায়।

Published by: Antara Dey
First published: December 17, 2020, 8:20 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर