Home /News /off-beat /
Prawn Stuck in Nose: হঠাৎ নাকের ফুটোয় আটকে গেল জ্যান্ত চিংড়ি মাছ! দমবন্ধ, হাঁসফাঁস! কী হল তারপর?

Prawn Stuck in Nose: হঠাৎ নাকের ফুটোয় আটকে গেল জ্যান্ত চিংড়ি মাছ! দমবন্ধ, হাঁসফাঁস! কী হল তারপর?

Prawn Stuck in Andhra Farmer Nose

Prawn Stuck in Andhra Farmer Nose

Doctors Pluck Out Live Prawn from Nose: নাকের মধ্যে চিংড়িটি আটকে থাকায় স্বাভাবিক শ্বাসপ্রশ্বাস চালানো কঠিন হয়ে পড়ে।

  • Share this:

    #অন্ধ্রপ্রদেশ: ভয়াবহ! রীতিমতো লোম খাড়া করা ঘটনা অন্ধ্রপ্রদেশে! এক চিংড়ির কারণে প্রায় মৃত্যুর মুখে পড়লেন অন্ধ্রপ্রদেশের এক কৃষক। না, চিংড়ি খেয়ে নয়, চিংড়ি আটকে। তবে, চিকিৎসকরা ঠিক সময়ে প্রাণে বাঁচিয়ে নিয়েছেন ওই কৃষককে। সত্যনারায়ণ গণপাভারমের আশেপাশে একটি পুকুরে চাষ করছিলেন। হঠাৎ যেন কোথা থেকে একটি চিংড়ি মাছ জল থেকে উঠে তাঁর নাকে ঢুকে যায়!

    নাকের মধ্যে চিংড়িটি আটকে থাকায় স্বাভাবিক শ্বাসপ্রশ্বাস চালানো কঠিন হয়ে পড়ে। এখানেই শেষ না, ওই কৃষক বুঝতে পারেন যে চিংড়িটিকে যত তিনি বের করতে চাইছেন এটি তাঁর নাকের আরও গভীরে ঢুকে যাচ্ছে।

    আরও পড়ুন- পড়তে আসছে না পড়ুয়ারা, তাই ৩ বছরের মাইনে ফেরত দিতে উপাচার্যকে চেক দিলেন অধ্যাপক!

    শ্বাস নিতে না পেরে অস্বস্তিতে ছটফট করতে দেখে একজন সহ কৃষক সত্যনারায়ণকে হাসপাতালে নিয়ে যান। এই বিরল জীবন-মৃত্যু সমস্যার অবসান ঘটান চিকিৎসকরা। সত্যনারায়ণের নাক থেকে জ্যান্ত চিংড়িটি বের করে আনেন তাঁরা। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের পশ্চিম গোদাবরী জেলার গণপাভারমে।

    চিকিত্সকরা এন্ডোস্কোপির মাধ্যমে চিংড়িটি খুঁজে বের করেন এবং এর দেহের ছোট কিছু অংশও খুঁজে পান যা সত্যনারায়ণের নাকের ভেতরে অংশে ছিঁড়ে আটকে ছিল।

    এরপর চিকিৎসকরা কৌশলে ফুসফুসের কোনও ক্ষতি না করে তাঁর নাক থেকে চিংড়িটি সরিয়ে ফেলেন। সবাই আরও অবাক হন এতক্ষণ ধরে চিংড়িটিকে জীবন্ত থাকতে দেখে।

    আরও পড়ুন- আঞ্চলিক ভাষায় পড়াশোনার সুযোগ দেয় জাতীয় শিক্ষানীতি: বারাণসীতে মোদি

    অন্যদিকে, মার্কিন যুক্তরাষ্ট্রের ওরেগন রাজ্যের সমুদ্র সৈকতযাত্রীরা উপকূলে ভেসে যাওয়া একটি মৃত রহস্যময় সামুদ্রিক প্রাণী দেখতে পেয়ে রীতিমতো বিস্মিত হয়ে পড়েন, জানিয়েছে নিউজউইক। প্রাণীটি আসলে কী তা বুঝতে না পেরে সৈকতে একজন ব্যক্তি রেডিটে এর ছবিগুলি শেয়ার করে বাকিদের জিজ্ঞাসা করেছেন।

    ক্রিস্টিন টিলোটসনের পোস্ট করা ওই ছবিতে, অদ্ভুত চেহারার প্রাণীটিকে ওরেগনের ব্রুকিংসের মিল বিচে পাথরের উপর মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা গিয়েছে। কোনও পরিচিত প্রাণীর সঙ্গে অবশ্য মিল পাওয়া যায়নি প্রাণীটির। তবে এর দাঁত ছিল সূঁচের মতো। শরীরের কিছু অংশে খোলস ছেড়ে গিয়ে পচন ধরে গিয়েছিল।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Bizarre News, Prawn

    পরবর্তী খবর