corona virus btn
corona virus btn
Loading

বাথরুম স্ক্রাবার থেকে কিলার সুটকেস! ভারতীয় সিরিয়ালের "অত্য়াশ্চর্য" কাণ্ড যা আমাদের হাসিয়ে মেরেছে

বাথরুম স্ক্রাবার থেকে কিলার সুটকেস! ভারতীয় সিরিয়ালের

নেটিজেনরা বলছেন, ভারতীয় মেগা সিরিয়ালের স্ক্রিপ্ট রাইটারদের পাল্লা দিতে পারবেন না স্বয়ং ক্রিস্টোফার নোলানও |

  • Share this:

ভারতের টিভি সিরিয়ালগুলি দেখার সময় চোখ বন্ধ করে যুক্তিবোধকে পাশে সরিয়ে রাখাই ভালো। ভারতের ডেলি সোপ মানেই গল্পের গরু গাছে ওঠা। এর মানে এই নয় যে সব সম্প্রচারিত টিভি সিরিয়ালগুলিরই মাথা-মুণ্ডু বলে কিছু নেই। বেশ কিছু ভালো টিভি সিরিয়াল এখনও টেলিভিশনে চোখ রাখলে দেখতে পাওয়া যায়। কিন্তু কিছু কিছু সময়ে পরিচালক এবং চিত্রনাট্যকাররা সিরিয়াল বানাতে গিয়ে এমন সব পরিস্থিতি উদ্ভাবন করেন, যা দেখলে হাসতে হাসতে পেটে খিল ধরার জোগাড় হয়।

বিগত কয়েক বছর ধরে ভারতীয় সিনেমা বিজ্ঞান-যুক্তিকে ফুৎকারে উড়িয়ে দিয়ে আমাদের বিভিন্ন মণিমাণিক্যের মতো ফিল্ম উপহার দিয়ে চলেছে। ঘুষি মেরে শূন্যে উঠিয়ে দেওয়া, অথবা ছুটন্ত গুলিগোলা এক হাতে আটকে দেওয়ার মতন বহু দৃশ্য আমাদের ইন্ডিয়ান ফিল্ম ইন্ড্রাস্টি দেখিয়েছে। যা দেখে দর্শককে হাসতে হাসতে নাকের জলে, চোখের জলে হতে হয়েছে।

কে জানে, সিরিয়ালগুলো অনুপ্রেরণা পেয়েছে এই সব সিনেমাগুলো থেকে কি না! তবে এটা ঠিক, বেশ কিছু সিরিয়ালের দৃশ্যের জন্য এই করোনার সময়ে লকডাউনে মানুষ বোর হওয়ার হাত থেকে বেঁচেছে। অনেক দিন পর্যন্ত মনে থেকে যাবে এ রকমই ৫টি বিখ্যাত অথবা কুখ্যাত ভারতীয় ডেলি সোপের কয়েকটি দৃশ্য আসুন স্মৃতিতে ঝালাই করে নেওয়া যাক।

প্রাণ বাঁচাল বাথরুম স্ক্রাবার

বাংলা সিরিয়াল 'কৃষ্ণকলি'-র একটি দৃশ্য মানুষের মধ্যে তোলপাড় ফেলে দিয়েছে। গত মাস থেকেই সিরিয়ালটির সেই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দৃশ্যটিতে দেখা যায়, সিরিয়ালের নায়কের ভাইয়ের কার্ডিয়াক অ্যারেস্ট হওয়ার পর হাসপাতালের ডাক্তার ডেফিব্রিলেটরের মাধ্যমে তার প্রাণ বাঁচানোর চেষ্টা করছে। তবে যে যন্ত্রটির মাধ্যমে ডাক্তার তার প্রাণ বাঁচানোর চেষ্টায় রয়েছে, তা অনেকটা বাথরুম পরিষ্কারের স্ক্রাবারের মতন দেখতে। ভালো করে লক্ষ্য করলেই বোঝা যায় সিরিয়ালের পরিচালক দৃশ্যতে ডেফিব্রিলেটরের বদলে বাথরুম ঘষার স্ক্রাবার দিয়ে কাজ চালিছেন।

কিলার সুটকেস

কালার চ্যানেলে সম্প্রচারিত 'ইশক মে মর জানা ২' সিরিয়ালে পরিচালক নায়িকাকে ধাক্কা খেয়ে সুটকেসের ভিতরে সোজা পড়ে যেতে দেখিয়েছেন। এক ধাক্কায় নায়িকা সুটকেসে পড়ে যায় এবং সুটকেসের ডালা আপনা-আপনি বন্ধ হয়ে যায়! সুটকেসের ভিতরে নায়িকা এখন কেমন করে এক ধাক্কায় মাপে মাপে ঢুকে গেল, সেটাই বড় প্রশ্ন! এর পরেই একজন আততায়ী এসে সুটকেসটিকে টানতে টানতে নিয়ে গিয়ে সোজা সুইমিং পুলের জলে ফেলে দেয়। নায়ক ছুটে এসে দেখে- নায়িকা সহ সুটকেস জলের মধ্যে ডুবতে চলেছে। দারুণ না?

করোনাকালে প্রেম

ভারতীয় সিরিয়ালে প্রেমের দৃশ্যে তুলনাহীন। 'ইয়ে রিস্তা কেয়া কহলাতা হ্যায়' সিরিয়ালে এমনই এক দৃশ্য দেখা গিয়েছে যেখানে নায়ক নায়িকাকে হাতে হ্যান্ড স্যানিটাইজার মাখিয়ে দেওয়া থেকে শুরু করে গ্লাভস পরিয়ে দিচ্ছে। শেষে ফেস শিল্ড পরিয়ে দিয়ে নায়িকাকে নায়ক একটা চুমুও খেয়ে নেয়। এই দৃশ্য এখন বেশ ভাইরাল হয়ে উঠেছে।

রসোরে মে কৌন থা?

এই ডায়ালগ নিয়ে তৈরি কোকিলাবেন র্যাপ নেটদুনিয়ায় ইতিমধ্যেই ভাইরাল। 'সাথ নিভানা সাথিয়াঁ' সিরিয়ালটাই অবশ্য পুরো তৈরি হয়েছে অবাস্তব প্লট আর দৃশ্যকল্পের উপর। যদিও এই সিরিয়ালের মারাত্মক ফ্যানবেসও রয়েছে।

ল্যাপটপ ধোওয়া

ওই একই সিরিয়াল 'সাথ নিভানা সাথিয়াঁ', তাতে দেখা গিয়েছে যে গোপী বহু নামে একটি চরিত্র তার স্বামীর ল্যাপটপ সাবান জল দিয়ে ধুচ্ছে। ধোওয়ার পর সেই ল্যাপটপ আবার সে দড়িতে টাঙিয়েও দিচ্ছে। মজা করে বানানো এই দৃশ্যটি বেশ ভাইরাল হয়েছে। এই দৃশ্য মিম আকারেও বের হয়েছে।

করোনা লকডাউনে যদিও এগুলিই ছিল আমাদের বোরিং জীবনের অক্সিজেন ।

Published by: Elina Datta
First published: September 28, 2020, 8:53 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर