হোম /খবর /পাঁচমিশালি /
পৃথিবী ধ্বংস হতে আর কত বছর বাকি! বাবা ভাঙ্গার ভয়ঙ্কর ভবিষ্যদ্বাণী শুনুন

পৃথিবী ধ্বংস হতে আর কত বছর বাকি! বাবা ভাঙ্গার ভয়ঙ্কর ভবিষ্যদ্বাণী শুনুন

Baba Vanga Predictions: বাবা ভাঙ্গার একের পর এক ভবিষ্যদ্বাণী মিলে যাচ্ছে। পৃথিবীর শেষ কবে, কী বলেছিলেন তিনি!

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: বাবা ভাঙ্গা তাঁর ভবিষ্যদ্বাণীর জন্য সারা বিশ্বে বিখ্যাত। বাবা ভাঙ্গার অনেক ভবিষ্যদ্বাণী সত্যিও হয়েছে। তাই অনেকেই বাবা ভাঙ্গার কথায় বিশ্বাস করতে শুরু করেছে।

বুলগেরিয়ায় জন্মগ্রহণকারী বাবা ভাঙ্গা ১১১ বছর আগে মারা গেছেন। কিন্তু আজও মানুষ তাঁর ভবিষ্যদ্বাণীতে বিশ্বাস করে। বাবা ভাঙ্গা পৃথিবীর শেষ দিন থেকে শুরু করে যুদ্ধ, প্রাকৃতিক বিপর্যয়, একের পর এক ভবিষ্যদ্বাণী করেছেন।

বাবা ভাঙ্গার বিখ্যাত ভবিষ্যদ্বাণী-

বাবা ভাঙ্গাও পৃথিবীর শেষ সম্পর্কে ভবিষ্যদ্বাণী করেছিলেন। বাবা ভাঙ্গার মতে, পৃথিবীর শেষ হবে ৫০৭৯ সালে।

আরও পড়ুন- Chanakya Niti: বিভিন্ন ধরণের মহিলাদের বিশেষ লক্ষণ থাকে, বিয়ের আগেই তাই সমঝে নিন

বাবা ভাঙ্গার ভবিষ্যদ্বাণী অনুয়াযী, পঙ্গপাল ২০২২ সালে ভারতে আক্রমণ করতে পারে। এছাড়া দুর্ভিক্ষের মতো দুর্যোগের মুখেও পড়তে হতে পারে দেশকে।

বাবা ভাঙ্গার ভবিষ্যদ্বাণী অনুযায়ী, ২০২৩ সালে পৃথিবীর কক্ষপথ পরিবর্তন হবে। তিনি আরও বলেছিলেন, মহাকাশচারীরা ২০২৮ সালে শুক্র গ্রহে পৌঁছবেন।

বাবা ভাঙ্গা বলেছিলেন, ২০৪৬ সালে মানুষ ১০০ বছর বয়স পর্যন্ত বাঁচতে শুরু করবে। ব্যক্তি অঙ্গ প্রতিস্থাপনের ক্ষেত্রে চিকিত্সা বিজ্ঞান এতটাই অগ্রগতি করবে যে মানুষ দীর্ঘ জীবন যাপন করবেন।

বাবা ভাঙ্গার ভবিষ্যদ্বাণী অনুয়াযী, একটি সময় আসবে যখন পৃথিবীতে রাত আর হবে না। ২১০০ সালে পৃথিবী কৃত্রিম সূর্যালোক দ্বারা আলোকিত হবে।

বাবা ভাঙ্গার ভবিষ্যদ্বাণীর ৮৫ শতাংশই সত্যি হয়েছে এখনও পর্যন্ত। এমনই দাবি করেন অনেকে। ২০২২ সাল সম্পর্কে বাবা ভেঙ্গা যে ভবিষ্যদ্বাণী করেছিলেন তার মধ্যে দুটি ভবিষ্যদ্বাণী সত্যি হয়েছে।

বাবা ভাঙ্গা ইউরোপে খরার সমস্যার ভবিষ্যদ্বাণী করেছিলেন। এই বছর পর্তুগাল ও ইতালিতে জলের অভাব দেখা দিয়েছে।

আরও পড়ুন- ভারতের এই নিরিবিলি দ্বীপগুলির সৌন্দর্য টেক্কা দেবে যে কোনও বিদেশি পর্যটনস্থলকে

এছাড়াও বাবা ভাঙ্গা অস্ট্রেলিয়া ও এশিয়ায় বন্যার প্রাদুর্ভাবের পূর্বাভাস দিয়েছিলেন। এই বছর অস্ট্রেলিয়ায় ভয়াবহ বন্যা হয়েছিল। এ ছাড়া উত্তর-পূর্ব ভারত ও বাংলাদেশে বন্যা হয়েছে। পাকিস্তান এখনও বন্যার সঙ্গে লড়াই করছে।

Published by:Suman Majumder
First published:

Tags: Baba Vanga, Earth