Home /News /off-beat /
Viral News: পাঁচ দিনের ব্যবধানে দু'বার অন্তঃসত্ত্বা, ক্যালিফোর্নিয়ার মহিলাকে ঘিরে রহস্য চিকিৎসক মহলে

Viral News: পাঁচ দিনের ব্যবধানে দু'বার অন্তঃসত্ত্বা, ক্যালিফোর্নিয়ার মহিলাকে ঘিরে রহস্য চিকিৎসক মহলে

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Viral News: সম্প্রতি আমেরিকার এক মহিলার সঙ্গে এমনই একটি ঘটনা ঘটেছে

  • Share this:

    #নয়াদিল্লি: মানুষের শরীর কতটা অদ্ভুত তা মানুষ কল্পনাও করতে পারে না। অনেক সময় আমাদের শরীরে এমন কিছু ঘটে যা কেবল আমাদের অবাকই করে না, যাঁরা এটি সম্পর্কে জানতে পারেন, তাঁদেরও অবাক করে। সম্প্রতি আমেরিকার এক মহিলার সঙ্গে এমনই একটি ঘটনা ঘটেছে, যা জেনে সবাই অবাক হয়ে গিয়েছে। একজন মহিলা মাত্র ৫ দিনে দুবার গর্ভবতী হয়েছেন!

    কী ভাবে এই অলৌকিক ঘটনা ঘটল। মিরর ওয়েবসাইটের প্রতিবেদন অনুসারে, ক্যালিফোর্নিয়ায় বসবাসকারী ওডালিস এবং তার সঙ্গী আন্তোনিও খুব খুশি হয়েছিলেন, যখন তাঁরা জানতে পেরেছিলেন যে ওডালিস গর্ভবতী এবং প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন। ওডালিসের ২০২০ সালে এক বার গর্ভপাত হয়েছিল, কিন্তু যখন ওই বছরের সালের নভেম্বরে এই খবরটি (Viral News) পাওয়া যায়, তখন দম্পতির সুখের সীমা ছিল না।

    আরও পড়ুন- স্ত্রী-র সঙ্গে প্রেমিককে আপত্তিকর অবস্থায় দেখে ফেললেন স্বামী! তারপর যা করলেন...

    কিন্তু যখন ২৫ বছর বয়সী ওডালিস তার প্রথম স্ক্যান করিয়েছিলেন, তখন তিনি হতবাক হয়ে গিয়েছিলেন (Viral News)। এটি ঘটেছে যে তিনি একটি নয়, দুটি সন্তানের মা হতে চলেছেন, তবে অলৌকিক ঘটনাটি ঘটেছিল যে এই দুটি শিশু একসাথে গর্ভধারণ করেনি। বরং উভয়ই একই সপ্তাহে বিভিন্ন সময়ে গর্ভে এসেছিল। আপনি জেনে অবাক হবেন যে এটি একটি খুব বিরল এবং অদ্ভুত জিনিস যা শুধুমাত্র ০.৩ শতাংশ মহিলাদের মধ্যে ঘটতে পারে। যদিও অনেক চিকিৎসক বলেছেন যে মানুষের মধ্যে এটি হওয়া অসম্ভব।

    আরও পড়ুন- 'মিস্টার ইন্ডিয়া' ছবির শিশুশিল্পীকে মনে আছে? দেখুন বর্তমান ছবি!

    স্ক্যান করার সময়, ডাক্তার মহিলাকে বলেছিলেন যে তার বাচ্চারা যমজ নয়। ৫ দিনের ব্যবধানে তাঁরা গর্ভে এসেছে (Viral News)। ওই নারী জানান, দুই সন্তানের মধ্যে তাঁর প্রসবের তারিখ রাখা হয়েছিল। অর্থাৎ, এটি একটি শিশুর ৪০ সপ্তাহে পরিণত হওয়ার ২ দিন পরে এবং অন্যটির ৪০ সপ্তাহ বয়সের ২ দিন আগে প্রসব করা হয়েছিল। শিশুরা ১০ আগস্ট, ২০২১ এ জন্মগ্রহণ করেছিল, তবে ডাক্তারদের মতে, তাঁরা প্রযুক্তিগতভাবে যমজ হিসাবে বিবেচিত হবে না। সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময়, মহিলা বলেছিলেন যে গর্ভপাতের পরে তিনি এবং তার স্বামী খুব ভয় পেয়েছিলেন যাতে এই শিশুটির কোনও ক্ষতি না হয়, তবে যখন তিনি জানতে পারলেন যে তিনি একটি নয় দুটি সন্তানের মা হতে চলেছেন, তখন তিনি খুশি হয়েছিলেন।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Pregnancy, Viral News

    পরবর্তী খবর