Home /News /off-beat /
Viral Video: তৃষ্ণার্ত বাঁদরকে রাস্তায় বোতল থেকে জল খাওয়াচ্ছেন পুলিশকর্মী! ভাইরাল ভিডিও দেখলে মন ভরবে আপনার

Viral Video: তৃষ্ণার্ত বাঁদরকে রাস্তায় বোতল থেকে জল খাওয়াচ্ছেন পুলিশকর্মী! ভাইরাল ভিডিও দেখলে মন ভরবে আপনার

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Viral Video: কী দেখা যাচ্ছে ভিডিওতে। দেখা যাচ্ছে বেশ কয়েকজন কর্তব্যরত পুলিশকর্মীকে। তাঁরা ঊর্দি পরে আছেন, ফলে বলাই চলে, তাঁরা তাঁদের আইন-শৃঙ্খলার রক্ষার কাজেই ন্যস্ত ছিলেন।

  • Share this:

    #মুম্বই: মানুষ ও পশুর সম্পর্কের মধ্যেও নানারকম স্তর আছে। ধরে নেওয়া যাক, আপনার বাড়িতে আছে কোনও পোষ্য। দিনের পর দিন একই পরিবারের অংশ হয়ে থাকতে থাকতে সে ক্রমে পরিবারেরই একজন হয়ে ওঠে। মানুষের মতোই তাঁর জীবনের রুটিন হয়ে দাঁড়ায়। সুখে, দুঃখে তাঁকে দেখা যায় পরিবারের একজন সদস্যের মতোই প্রতিক্রিয়া দিতে। বন্যপ্রাণীও আসলে প্রকৃতির তাগিদেই মানুষের সঙ্গে এক অবিচ্ছেদ্য সুতোয় বাঁধা থাকে।

    আরও পড়ুন: স্ত্রী কথায়-কথায় সন্দেহ করে! রাগে-দুঃখে মেয়েকে গলায় ফাঁস দিয়ে সেই দড়িতেই ঝুললেন পুলিশকর্মী

    এমনই ভিডিও বারবার ভাইরাল হতে দেখা যায়, যেখানে একটি বনের পশুরে মানুষের সঙ্গে কোনও সহজাত ক্রিয়ায় যুক্ত হতে দেখা যায়। মানে মানুষের সঙ্গে যেন সহজ। তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। শুধু পশ্চিমবঙ্গে নয়, শেষ কয়েকদিন ধরে গোটা মধ্য, পশ্চিম ও উত্তর ভারতের একটা বড় অংশে চলছে তাপপ্রবাহ। এই প্রবাহের সবচেয়ে বেশি প্রকোপ পড়েছে পশ্চিম পাড়ের দুই রাজ্য মহারাষ্ট্র ও গুজরাতে। উল্লেখ্য, এই মনোমুগ্ধকর ভিডিওটি সেই পশ্চিমপাড়ের রাজ্য মহারাষ্ট্রের।

    View this post on Instagram

    A post shared by Firstpost (@firstpost)

    কী দেখা যাচ্ছে ভিডিওতে। দেখা যাচ্ছে বেশ কয়েকজন কর্তব্যরত পুলিশকর্মীকে। তাঁরা ঊর্দি পরে আছেন, ফলে বলাই চলে, তাঁরা তাঁদের আইন-শৃঙ্খলার রক্ষার কাজেই ন্যস্ত ছিলেন। কিন্তু তার মধ্যেই এসে পড়েছে একটি বাঁদর। দুপুর বা সূর্যের আলো থাকাকালীন কোনও একটি সময়ের ভিডিও এটি, সেটিও স্পষ্ট হচ্ছে ভিডিওটি দেখে। এ খানে স্পষ্টই দেখা যাচ্ছে, দুপুর রোদে ঘেমে নেয়ে উঠেছেন পুলিশকর্মীরা। রাস্তায় তীব্র সূর্যের আলোয় অনেকদূর পর্যন্ত অন্য কোনও মানুষদেরও দেখা যাচ্ছে না। শুধু মাঝে মাঝে দু-একটি গাড়ি চলে যাচ্ছে।

    আরও পড়ুন : রুশ বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠক মোদির, মার্কিন চাপের মুখেও কি ‘বন্ধু’র পাশে ভারত?

    এর মধ্যেই একটি বাঁদর এসে দাঁড়িয়েছে পিচের তেতেপুড়ে ওঠা রাস্তার উপর। সে তৃষ্ণার্ত। সেই কথা মনে করেই সেই বাঁদরটির মুখের দিকে একটি মুখ খোলা জলের বোতল এগিয়ে দিয়েছেন ওই পুলিশকর্মী। বাঁদরটিও অভয় পেয়ে এগিয়ে এসেছে সেই বোতলের দিকে। দিব্যি দু-হাতে বোতল চেপে ধরে পান করছে জল। এক দিকে পুলিশকর্মী বোতল ধরে আছেন, তবু তাতে ভয় নেই, বাঁদরটি তৃষ্ণা মেটাতে ব্যস্ত। এই ভিডিওই বিপুল ভাইরাল হয়েছে ফেসবুকে। সকলেই বাহবা দিচ্ছেন পুলিশকর্মীদের। বলছেন, সত্যিই একটা বাহবা পাওয়ার মতো কাজ করলেন বটে পুলিশকর্মীরা।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর