Home /News /off-beat /
Viral News: ৮২ বছর বয়সে ৩৯ বছরের স্বামীকে নিয়ে আত্মহারা! আইরিস জোনাস খোলাখুলি বলছেন অন্য সুখের গল্প

Viral News: ৮২ বছর বয়সে ৩৯ বছরের স্বামীকে নিয়ে আত্মহারা! আইরিস জোনাস খোলাখুলি বলছেন অন্য সুখের গল্প

ছবি- ফেসবুক

ছবি- ফেসবুক

Viral News: মনে করা হচ্ছে, স্বামী হওয়ার পরও ব্রিটেনের বাসিন্দা আইরিসের কাছে থাকতে পারছেন না মহম্মদ, কারণ, মনে করা হচ্ছে ভিসার কোনও সমস্যা তৈরি হয়েছে।

  • Share this:

    #নয়াদিল্লি: তাঁর বয়স ৮২ বছর। কিন্তু তাঁর প্রেমিকের বয়স মাত্র ৩৯ বছর। নিজের থেকে ৪৬ বছরের ছোট এক পুরুষের সঙ্গে সম্পর্কেই আত্মহারা আইরিস জোনাস। গত ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে প্রথমবার মিশরের বাসিন্দা মহম্মদের সঙ্গে দেখা হয় আইরিসের। ২০২০ সালের নভেম্বর মাসে তাঁরা বিয়েও করেন। তার পর থেক আইরিসের ফেসবুক পেজে মাঝে মাঝেই দেখা যেত তাঁর আর স্বামীর ছবি। গত মাসে তাঁর স্বামী, মানে মহম্মদ বাড়িতে ফিরেছিলেন, সেই সময়ে এক আনন্দের মুহূর্ত শেয়ার করেছিলেন তিনি। একাধিক ছবি ছিল সেই পোস্টে। আইরিস লিখেছিলেন, বেশ কয়েকমাসের ব্যবধানে আমার স্বামী বাড়িতে ফিরে এসেছেন। আমি যেমন, তেমন করেই আমাকে তাঁর পছন্দ বলে। ভালবাসার শক্তি এমনই।

    তিনি সেই পোস্টে মহম্মদকে স্বাগতও জানিয়েছিলেন। তিনি লিখেছিলেন যে দীর্ঘদিন ধরে তাঁর স্বামীকে তিনি ভীষণ ভাবেই মিস করছেন। ওই মহিলার জীবনে তাঁর স্বামীর গুরুত্ব কতটা, কয়ের মাসের অনুপস্থিতিতে সে কথা তিনি বুঝতে পেরেছেন। কিন্তু কোনও এক অজানা কারণে সে দিনই তাঁকে ফিরে যেতে হয়েছে কায়রোতে। কিনি পোস্টে লিখেছেন, একটি বিশেষ কারণে আমাকে কায়রোতে ফিরে যেতে হচ্ছে। আমি আমার জীবনকে মিস করছি, মিস করছি স্ত্রীয়ের সঙ্গে সময় কাটানোগুলোকে।

    আরও পড়ুন- রাম মন্দিরের গর্ভগৃহ দেখে আবেগাপ্লুত যোগী! নিজের হাতে পাথরে লিখলেন 'শ্রী রাম'!

    মনে করা হচ্ছে, স্বামী হওয়ার পরও ব্রিটেনের বাসিন্দা আইরিসের কাছে থাকতে পারছেন না মহম্মদ, কারণ, মনে করা হচ্ছে ভিসার কোনও সমস্যা তৈরি হয়েছে। আইরিস জানিয়েছেন, তিনি মহম্মদের ভিসার বিষয়ে অনেকদিন ধরে লড়ছেন, ২০২১ সালের নভেম্বর থেকে, কিন্তু সেটা এখনও সম্ভব হয়নি। কিন্তু মহম্মদের জন্য অনেক্ষা করে আছেন তিনি।

    আরও পড়ুন: ফের খুনের বদলা আগুন, জ্বলল বাড়ি-গাড়ি! গলসিতে ঠিক ঘটল কী? পুরুষশূন্য গ্রাম

    আইরিস বলেছেন, মহম্মদের সঙ্গে সময় কাটিয়ে তাঁর মনে হয়েছে, তিনি যেন নতুন যৌবন খুঁজে পেয়েছেন। যেন মনে হচ্ছেন আবারও কুমারী হয়ে গিয়েছেন তিনি। তিনি বলছেন, এমন রোম্যান্টিক সম্পর্কে তিনি আগে কখনও ছিলেন না, মহম্মদের সঙ্গে যতটা রোম্যান্টিক সময় তিনি কাটাচ্ছেন।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর